Thursday, January 28, 2021
Home ভাগ্যচক্র কি আছে ভাগ্যে, দেখুন ৩১শে ডিসেম্বর পর্যন্ত আপনার রাশিফল

কি আছে ভাগ্যে, দেখুন ৩১শে ডিসেম্বর পর্যন্ত আপনার রাশিফল

আউটলাইন বাংলা ডেস্কঃ সেই প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র astrology মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি zodiac sign কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র।

তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার ৩১শে ডিসেম্বর পর্যন্ত আপনার রাশিফল (rashifal) রাশিফল–

মেষরাশি- সপ্তাহের শুরুতে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে, যার কারণে কাজের ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে। বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। সপ্তাহের মাঝদিকে হঠাৎ চাকরির যোগ আসতে পারে, কর্মজগতে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে দীর্ঘদিনের কোনো আকাঙ্ক্ষা পূরণ হতে পারে।

বৃষরাশি-সপ্তাহের শুরুতে প্রেমের বিষয়ে সফল হওয়ার জন্য শুভ সময়। যানবাহন চালানো কিংবা চড়ার ক্ষেত্রে প্রচণ্ড সাবধান থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে যারা বিদেশে থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে সফল হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে কাজের দায়িত্ব দ্বিগুন বেড়ে যেতে পারে। কারও পদোন্নতির সুযোগ আসতে পারে।

মিথুনরাশি- সপ্তাহের শুরুতে বিরোধী মনোভাবের মানুষগুলোকে এড়িয়ে চলাই ভালো হবে। ব্যবসায় প্রসার, বাড়তি উপার্যনের সম্ভাবনা প্রকট। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্লান্তি ভর করতে পারে। শরীরের কোথাও আঘাত পেতে পারেন। সপ্তাহের শেষদিকে গুরুজনদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। কাজের প্রয়োজনে কারও বিদেশ ভ্রমণে যেতে হতে পারে।

কর্কটরাশি– সপ্তাহের শুরুতে শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি প্রচণ্ড উৎসাহ থাকবে। একঘেয়ে জীবনযাত্রার প্রতি ক্লান্তি অনুভব করতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। বিনিয়োগের ব্যাপারে মনযোগ বাড়াতে হবে। সপ্তাহের শেষদিকে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না, রাস্তাঘাটে চলাচলে সাবধানতা অবলম্বন করুন।

সিংহরাশি- সপ্তাহের শুরুতে বন্ধুর সহযোগিতায় ব্যক্তিগত সমস্যার সমাধান হতে পারে। শৈল্পিক কাজের জন্য প্রশংসা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তা বজার রাখার জন্য শরীরচর্চায় মনযোগ দেওয়া উচিত। সপ্তাহের শেষদিকে সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের দৃঢ় বন্ধনের কল্যাণে বড় কোনো ঝড় অনায়াসে মোকাবেলা করতে সক্ষম হবেন।

কন্যারাশি- সপ্তাহের শুরুতে স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। এই সময়ে জমি কিংবা অন্য কোনো সম্পদের বিনিয়োগ করা শুভ। সপ্তাহের মাঝদিকে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। বিবাহিত কেউ স্ত্রীর কাছ দারুণ কোনো চমক পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ঋন নিয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগ থেকে দূরে থাকাই মঙ্গল।

রাশিচক্র অনুযায়ী আপনার ৩১শে ডিসেম্বর পর্যন্ত আপনার রাশিফল (rashifal) রাশিফল

তুলারাশি- সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হওয়ার সমূহ সম্ভাবনা আছে। প্রতিবেশীর কারণে সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। নতুন বাড়ি তৈরি সুযোগ এলে তা হাতছাড়া করা ঠিক হবে না। অবশ্যই এই কাজে অভিভাবকদের পরামর্শকে অগ্রাধিকার দিতে হবে। সপ্তাহের শেষদিকে সন্তানের কাছ থেকে ভালো কোনো খবর পেতে পারেন যা আপনার মানসিক শান্তি বহুগুন বাড়িয়ে দেবে।

বৃশ্চিকরাশি- সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের সুযোগ পেতে পারেন। মিষ্টি ব্যবহার দিয়ে মানুষের মন জয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কাছাকাছি কোথাও থেকে বেড়িয়ে আসার সুযোগ আসতে পারে। ভাইবোনের সঙ্গে কোনো বিবাদের জড়াবেন না। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

ধনুরাশি- সপ্তাহের শুরুতে অভাবিদের দান করলে মানসিকভাবে তৃপ্ত হবেন। আপনাকে দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে, অন্যথায় ভালো কোনো সুযোগ নষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সমস্যাগুলো সঙ্গে ধৈর্য্য সহকারে সামাল দিয়ে যান, শিগগিরই বিপদ কেটে যাবে। সপ্তাহের শেষদিকে শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন সবান্ধব ভ্রমণের যোগ আছে।

মকররাশি- সপ্তাহের শুরুতে দূরে থাকা কোনো আত্মীয়ের কাছ অপ্রত্যাশীত সুসংবাদ আসতে পারে। বাড়তি কাজের চাপে ক্লান্তিতে ভেঙে পড়তে পারেন। সপ্তাহের মাঝদিকে বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে বড় কোনো সাফল্য অর্জন করতে পারেন। সপ্তাহের শেষদিকে যেকোনো দায়বদ্ধতা কিংবা আর্থিক লেনদেনে প্রচণ্ড সাবধান থাকতে হবে।।

কুম্ভরাশি- সপ্তাহের শুরুতে কাজে মনযোগ বাড়বে আশাতীত, কর্মকর্তাদের শুভদৃষ্টি পড়বে আপনার উপর। উচ্চাকাঙ্ক্ষাগুলো প্রশয় দিন, লক্ষ্য অর্জনের জন্য পরিশ্রম করে যান, দুর্দান্ত কোনো ফলাফল অপেক্ষা করছে সামনেই। সপ্তাহের মাঝদিকে বন্ধুদের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখলে ভালো হবে, বিবাদের যোগ আছে। সপ্তাহের শেষদিকে সামাজিক সমৃদ্ধি উন্নত থেকে উন্নততর হবে।

মীনরাশি- সপ্তাহের শুরুতে বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে। কেউ কেউ উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। উচ্চপদস্থ কোনো কর্মকর্তার জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। সপ্তাহের মাঝদিকে অতীত বিনিয়োগ বড় কোনো বিপদ থেকে উদ্ধার করতে পারে। সপ্তাহের শেষদিকে অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি নষ্ট করতে পারে।

Most Popular