Homeভাগ্যচক্রHoroscope: ৬ মে থেকে ১২ মে, শিক্ষা-চাকরি-ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ

Horoscope: ৬ মে থেকে ১২ মে, শিক্ষা-চাকরি-ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ

Outlinebangla Desk: রাশিফল মানুষের ভবিষ্যতের আভাস দেয় (astrology)। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। তবে রাশি (zodiac sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র (horoscope 2021) । তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার সাপ্তাহিক (rashifal, rasifol) রাশিফল।

মেষরাশি- এ সপ্তাহে প্রেমের বিষয়ে নতুন যোগাযোগ আসতে পারে। যারা অভিনয়ের সঙ্গে যুক্ত তাদের সামনে খুব ভাল সুযোগ আসতে চলেছে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া করবেন না। পেটের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।
শুভ সংখ্যা (lucky number) – ৫, শুভ রং- সাদা।

বৃষরাশি- অফিসে কাজের ক্ষেত্রে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ করবেন। ফাটকা আয়ের যোগ রয়েছে, ফলে লটারি কাটার জন্য দিনগুলি শুভ। তবে আপনার চিত্ত চাঞ্চল্ থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে, আপনাকে হতাশা কাটিয়ে উঠতে হবে।
শুভ সংখ্যা- ৭, শুভ রং- সাদা।

মিথুনরাশি- মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক কাজকর্মে অগ্রগতি হবে। কাজের ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য আশা করতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সফল হতে হলে আপনাকে কৌশলী হতে হবে। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। জীবন সাথীর সাথে অকারনে তর্কে না জড়ানোই ভালো (astrology bangla)।
শুভ সংখ্যা (lucky number) – ৯, শুভ রং- কমলা।

২০২১ সালে (horoscope 2021) ঘটতে চলা আপনার পেশা, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত তথ্য দেখুন (rashifol, rasifal) সাপ্তাহিক রাশিফলে।

কর্কটরাশি- পারিবারিক দায়িত্ব নিতে হবে আপনাকে। বাড়িতে মনোমালিন্য হতে পারে। কোনও পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনও জায়গায় মানসিক চাপ বহন করতে হতে পারে তবে দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে।
শুভ সংখ্যা – ৬, শুভ রং- সোনালী।

সিংহরাশি- অযথা কেনাকাটার ফলে খরচ বাড়বে, ফলে সপ্তাহের শেষে দিকে অর্থাভাব দেখা দিতে পারে (rashifol, rasifal) । ব্যবসার সঙ্গে যুক্ত জাতকরা নিজের কোন কাছের বন্ধুর সাহায্যে নিন, সিদ্ধান্ত গ্রহনে সুবিধে হবে। যারা চাকরীর চেষ্টা করছেন তাদের ইন্টারভিউ এর সুযোগ আসতে পারে, হাতছাড়া করবেন না।
শুভ সংখ্যা (lucky number) – ৪, শুভ রং- আসমানি।

কন্যারাশি- হঠাৎ কোনও চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। আয়ের থেকে বেশি ব্যয়ের হবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে।
শুভ সংখ্যা- ১, শুভ রং- সাদা।

পেশা, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত বিষয় জানুন সাপ্তাহিক রাশিফলে।

তুলারাশি- এই রাশির জাতক জাতিকারা কর্মস্থলে চলতে থাকা বাধা বিপত্তি এড়িয়ে সফলতার পথে ফিরতে পারবেন। পদস্ত কর্মকর্তার স্নেহ ও পূর্ণ সহায়তা পাওয়ার সুযোগ রয়েছে। আয় রোজগারের ক্ষেত্রে পিতার সাহায্য পাবেন। বিদেশী কোনো প্রতিষ্ঠান বা এনজিওতে কাজের সুযোগ আসবে। বিদেশীদের কাছ থেকে ভালো কোনো প্রস্তাব লাভ।
শুভ সংখ্যা (lucky number) – ৯ , শুভ রং- কমলা।

বৃশ্চিকরাশি- অপরিচিত কেউ কোনও পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশিক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে সেরকম চিন্তা থাকবে না। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।
শুভ সংখ্যা- ৩, শুভ রং- নীল।

ধনুরাশি- ধনু রাশির জাতক জাতিকার কর্মজীবনের শত্রুর বিষয়ে সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীক কোনো তথ্য ফাঁশ হয়ে যাওয়াতে লোকসানের সম্মূখীন হতে পারেন। কাজের লোকেদের উপর অন্ধ বিশ্বাস না করাই হবে উত্তম। পুরোন কোনো মামলার জেড়ে নতুন করে বিপদে পড়তে পারেন। কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।
শুভ সংখ্যা- ৪, শুভ রং- হলুদ।

প্রতিটি রাশি (zodiac sign) ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকেগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে সামনের সপ্তাহে (rashifol, rasifal) দেখুন।

মকররাশি- যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের উন্নতি লক্ষ করা যাচ্ছে। ছাত্রদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে (daily horoscope)। এরকম সময়ে কিছু ছাত্র নিজের শিক্ষকের কাছ থেকে সমর্থন এবং সাহায্য পাবেন। নতুন সম্পর্কে জরিয়ে পড়ার যোগ রয়েছে। বিবাহিত দের ক্ষেত্রে দাম্পত্য জীবন সুখময় হবে।
শুভ সংখ্যা (lucky number) – ৫, শুভ রং- লাল।

কুম্ভরাশি- কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য সপ্তাহটি খুব অনুকূল। প্রেমে করো কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে।
শুভ সংখ্যা- ৮, শুভ রং- সাদা।

মীনরাশি- এই সপ্তাহে শারীরিক দুর্বলতা আসতে পারে। পড়াশোনায় সাফল্য বৃদ্ধি পাবে। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম আজ মানসিক আনন্দ বৃদ্ধি করবে। সব মিলে সপ্তাহটি মধ্যম।
শুভ সংখ্যা- ৫, শুভ রং- সাদা।

এই মুহূর্তে