ব্যবসা না চাকরি কি আছে ভাগ্যে দেখুন সপ্তাহের ৭ দিন

Your weekly daily horoscope astrology bangla rashifol lucky number
ব্যবসা না চাকরি কি আছে ভাগ্যে দেখুন সপ্তাহের ৭ দিন , Image: Google

আউটলাইন বাংলা: ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল (astrology) । ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি (zodiac sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র (horoscope 2021) । তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার সাপ্তাহিক (rashifal, rasifol) রাশিফল-

মেষরাশি- এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য ভালো। বড় রোগ ব্যাধির সম্ভবনা নেই। এই সপ্তাহে আপনার প্রতি আপনার কাছের বা ঘরের সদস্যের ব্যবহার আশ্চর্য্যজনক হতে পারে। কেরিয়ারে দিক থেকে উন্নতির যোগ রয়েছে (astrology bangla)। তবে আপনাকে নিজের লক্ষের দিকে এগিয়ে যেতে হবে। ছাত্রদের ক্ষেত্রে পূর্বে করা পরিশ্রম সপ্তাহের শেষে আশানুরূপ ফল নিয়ে আসবে।
প্রতিকার- মঙ্গলবার হনুমানজীর পূজা করুন। শুভ সংখ্যা (lucky number)- ৩, শুভ রং- বাদামি এবং ধূসর।

বৃষরাশি- এই সময়ে আপনার জীবন শৈলীতে একটি বড় পরিবর্তনের সুযোগ রয়েছে। স্বাস্থ্য ভাল রাখতে নিয়মিত ভাবে শরীরচর্চা করার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে ছাত্রদের পড়াশুনায় মনোনিবেশ করা প্রয়োজন। নচেৎ আগামী পরীক্ষাতে ইচ্ছানুসার ফল প্রপ্তিতে সমস্যা হবে। এরকম সময়ে যতটা সম্ভব নিজেকে কেবল পড়াশুনার দিকে কেন্দ্রিত রাখার চেষ্টা করুন।
প্রতিকার – বাড়ীতে তুলসী গাছ লাগান, উপকার পাবেন (astrology bangla)। শুভ সংখ্যা- ৩, শুভ রং- কেশর এবং হলুদ।

মিথুনরাশি- সামনের দিন গুলিতে আপনার ভ্রমণ যোগ আছে, তবে ভ্রমন করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে (daily horoscope) । শেষের দিনগুলিতে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। ভবিষ্যতের কথা না ভেবে বর্তমান উপভোগ করুন। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন উপকার পাবেন। আপনি পেশাদারী পদ্ধতিতে নিজেকে উপস্থাপন করে কর্মজীবনে লাভজনক পরিবর্তন আনতে পারবেন। উপায় –
প্রতিকার – প্রেম জীবন সুন্দর করতে শিবের পুজা করুন। শুভ সংখ্যা (lucky number) – ৭, শুভ রং- কমলা এবং সোনালী।

২০২১ সালে (horoscope 2021) ঘটতে চলা আপনার পেশা, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত তথ্য আপনি জানতে পারবেন আমাদের (rashifol, rasifal) সাপ্তাহিক রাশিফলে।

কর্কটরাশি- এ সপ্তাহে আপনার স্বামী/স্ত্রী র খারাপ স্বাস্থ্য, আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। এই কারণে আপনার কাজে মনোনিবেশ করতে অসুবিধে হবে (rashifol, rasifal)। তবে এই সপ্তাহে আর্থিক দিক থেকে আপনি মজবুত থাকবেন। আপনি সব প্রকারের খরচ নিয়ন্ত্রণে রেখে, টাকা জমাতে সক্ষম হবেন। সে সব ছাত্ররা পরিশ্রম করে চলেছে, তাদের বিশেষ উপহার প্রাপ্তির জগ আছে।
প্রতিকার – গুরুজনদের পা ছুঁয়ে উনাদের আশীর্বাদ গ্রহন করুন। শুভ সংখ্যা- ৯, শুভ রং- সবুজ এবং ফিরোজা।

সিংহরাশি- এই সপ্তাহে আপনি বিপরীত লিঙ্গের ব্যাক্তির প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করবেন। উনাকে প্রভাবিত করার লক্ষে প্রয়োজনের তুলনায় বেশি খরচ করে ফেলবেন (daily horoscope)। কেরিয়ারকে ভালো করার জন্য এই সপ্তাহে আপনাকে সব প্রকারের খারাপ বিচার থেকে নিজেকে বাঁচিয়ে রাখতে হবে। এই রাশির যে সব জাতক পড়াশুনা করার জন্য বিদেশ যাওয়ার জন্য ইচ্ছুক ছিলেন, তারা এই সপ্তাহে একটি সুজগ পেতে পারেন।
প্রতিকার – খালি চোখে সূর্য্য দেবের দর্শন করুন। শুভ সংখ্যা (lucky number) – ৩, শুভ রং- বাদামি এবং ধূসর।

কন্যারাশি- আপনি যদি উচ্চ রক্তচাপের রোগী হন তাহলে এই সপ্তাহটি সাবধানে থাকুন। বেশি খরচ হবে এমন আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন (astrology bangla) । বন্ধু এবং আত্মীয়রা আপনাকে সুনজরে দেখবে। আপনি নিজে করতে পারবেন না এমন কাজ অন্যকে দিয়ে করানোর জন্য জবরদস্তি করবেন না। সম্পর্কের মধ্যে বিশ্বাসের অভাব থাকবে, সেদিকে নজর দিন। মোটের উপর ভালোই কাটবে সপ্তাহটি।
প্রতিকার – গৃহপালিত কন প্রানিকে খাবার খাওয়ান। শুভ সংখ্যা- ২, শুভ রং- রুপোলি এবং সাদা।

আরও পরুন- হাতেই আছে প্রেম, বিয়ে, পরকীয়া। কি আছে আপনার কপালে, জেনে নিন!

তুলারাশি- স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনার জন্য ভালো। স্বাস্থ্যের জন্য নিজের পরিবারের সদস্যদের খেয়াল রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার আর্থিক জীবনে চলা সমস্যা আপনার পরিবারের অন্য সদস্যের সামনে আপনাকে লজ্জিত করতে পারে। আপনি তাদের চাহিদা পূরণ করতে অসফল হবেন। কর্মক্ষেত্রে এই সময় নিজের কৌশল আর অনুভবের ভিত্তিতে কাজ করুন সফল হবেন।
প্রতিকার – ভগবান বিষ্ণুর অবতারের কথা শুনুন। শুভ সংখ্যা (lucky number) – ৪, শুভ রং- বাদামি এবং ধূসর।

বৃশ্চিকরাশি- এই সপ্তাহে পেটের সমস্যাতে ভুগবেন। আপনি আপনার পুরোনো বন্ধু বান্ধব বা কাছের মানুষকে নিমন্ত্রন করতে পারেন, জা আপনার জন্য বিশেষ উপযোগী হবে। যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের উন্নতি লক্ষ করা যাচ্ছে। ছাত্রদের ভালো কলেজে ভর্তি হওয়ার ক্ষেত্রে সময়টি অনুকূল (daily horoscope)। এরকম সময়ে কিছু ছাত্র নিজের শিক্ষকের কাছ থেকে সমর্থন এবং সাহায্য পাবেন।
প্রতিকার – দরিদ্রদের দানসামগ্রী বিতরন করুন। শুভ সংখ্যা- ৯, শুভ রং- সবুজ

ধনুরাশি- এই সপ্তাহে আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না, তাই না করাই ভাল। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না, দিলেও লিখিত করে নেবেন। শরীর খুব একটা ভাল যাবে না। পেশীগুলিকে আরাম দিতে শরীরে তেল মালিশ করুন। নিজের সময় এবং বুদ্ধিমত্তা ব্যবহার করুন, এর ফলে আপনি আর্থিক ভাবে উন্নতি করবেন।
প্রতিকার– শ্রী দূর্গা চালিশা পাঠ করুন। শুভ সংখ্যা- ৪, শুভ রং- কেশর এবং হলুদ।

প্রতিটি রাশি (zodiac sign) ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকেগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে সামনের সপ্তাহে (rashifol, rasifal) দেখুন।

মকররাশি- এই সপ্তাহ আপনার জন্য বিশেষ লাভজনক। এটি আপনার উত্তম সময়, তবে কথায়-কথায় বিবাদ, মতভেদ বা অন্যদের কাজে ঘাটতি বের করা, এই অভ্যেসটি আপনার পরিবর্তন করার প্রয়োজন (rashifol, rasifal)। আপনার নিজের ক্যারিয়ারে, কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধার সম্মুখীন হবেন, তবে নিশ্চিত থাকুন সফলতা আপনি পাবেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হবে।
প্রতিকার– যে কোন মন্দিরে গিয়ে পুজা করুন। শুভ সংখ্যা (lucky number) – ১, শুভ রং- নীল, সাদা।

কুম্ভরাশি- এখন আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা মিশে যাবে। কোন বিশেষ বেক্তির আশীর্বাদ আপনার মনে শান্তি এনে দেবে। ভগবান শিবের পঞ্চামৃত অভিষেক করলে তা আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভদায়ক হবে।
প্রতিকার– রোজ সকালে উঠে সূর্য প্রনাম করুন। শুভ সংখ্যা- ৬, শুভ রং- লাল এবং মেরুন ।

মীনরাশি- সেই সমস্ত কাজ থেকে দূরে থাকুন, যা আপনার ইমেজের সাথে সাথে আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এই সপ্তাহে আপনি অকারণেই অনেক কেনাকাটা করে ফেলবেন, ফলে সপ্তাহের শেষে দিকে অর্থাভাব দেখা দিতে পারে (rashifol, rasifal) । ব্যবসার সঙ্গে যুক্ত জাতকরা নিজের কোন কাছের বন্ধুর সাহায্যে নিন, সিদ্ধান্ত গ্রহনে সুবিধে হবে। যারা চাকরীর চেষ্টা করছেন তাদের ইন্টারভিউ এর সুযোগ আসতে পারে।
প্রতিকার– প্রয়োজনীয় ছাত্রদের শিক্ষার সামগ্রী বিতরন করুন। শুভ সংখ্যা- ৩, শুভ রং- ক্রিম এবং সাদা।