Homeভাগ্যচক্রHoroscope 2021: শিক্ষা-চাকরি-ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ; দেখুন আপনার রাশিফল

Horoscope 2021: শিক্ষা-চাকরি-ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ; দেখুন আপনার রাশিফল

Outlinebangla Desk: রাশিফল মানুষের ভবিষ্যতের আভাস দেয় (astrology) । ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। তবে রাশি (zodiac sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র (horoscope 2021) । তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার সাপ্তাহিক (rashifal, rasifol) রাশিফল।

মেষরাশি (শুভ রঙ: মেরুন, শুভ সংখ্যা: ৬)-

এই সপ্তহে আপনার মন ভাল থাকবে এবং আপনি ইতিবাচক বোধ করবেন। আপনি যদি চাকরি করেন, তবে আপনার অফিসে খুব কাজের চাপ থাকবে। ব্যবসায়ীদের, বিশেষ করে লোহা ব্যবসায়ীদের ভাল অর্থনৈতিক লাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। প্রিয়জনের স্নেহ এবং সমর্থন পেয়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। স্বাস্থ্যের দিক উত্তম।

বৃষরাশি (শুভ রঙ: বাদামি, শুভ সংখ্যা: ৯)-

এই সপ্তাহ চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, বিশেষত ব্যাংকিং খাতের সাথে সম্পর্কিত ব্যক্তিরা কোনো সুসংবাদ পেতে পারেন। আপনার প্রোমোশান বা ট্রান্সফার হতে পারে। ব্যবসায়ীদের বড় গ্রাহকদের সঙ্গে ডিল করার সময় সতর্ক থাকতে হবে (rashifal, rasifol) । অর্থের দিক দিয়ে সপ্তাহটি ব্যয়বহুল হবে। অতিরিক্ত অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন, নাহলে আপনার ভবিষ্যতের পরিকল্পনা ব্যাহত হতে পারে। আপনার ছোট ছোট বিষয়ে রেগে যাওয়ার কারণে বাড়িতে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্লান্তি ও স্ট্রেসের কারনে স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে।

মিথুনরাশি (শুভ রঙ: নীল, শুভ সংখ্যা: ১০)-

আপনি যদি অনলাইনে ব্যবসার সঙ্গে যুক্ত তাহলে আপনার জন্য সপ্তাহটি খুব লাভজনক হতে চলেছে। আপনি প্রচুর লাভ করতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি অফিসে সিনিয়র কর্মকর্তাদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন (horoscope 2021) । পারিবারিক জীবন সুখের হবে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি তাদের সহযোগিতা পাবেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আপনার গ্যাস, বদহজম, অ্যাসিডিটির মতো সমস্যা হতে পারে।

কর্কটরাশি (শুভ রঙ: ক্রিম, শুভ সংখ্যা: ৬)-

শিক্ষার্থীদের ক্ষেত্রে পড়াশোনা নিয়ে উদ্বেগ বাড়তে পারে। পড়াশোনায় মনোযোগ বসবে না। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। চাকুরিজীবীরা কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারে (rashifal, rasifol) । আপনি যদি কোনও সফ্টওয়্যার সংস্থায় কাজ করেন, তবে উচ্চ পদ অর্জনের সাথে বেতন বাড়তে পারে। খুচরা ব্যবসায়ীরা ভাল লাভবান হতে পারেন। আপনার কোনও স্থগিত থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহরাশি (শুভ রঙ: গোলাপী, শুভ সংখ্যা: ৪)-

এই সপ্তাহে কাজের চাপ আপনার উপর বাড়তে পারে। আপনি যদি নিজের চাকরি বাঁচাতে চান, তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অন্যকে খুশি করতে অতিরিক্ত ব্যয় করা উচিত নয়, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। সুস্থ থাকার জন্য আপনাকে আপনার রুটিনে কিছু পরিবর্তন করতে হবে। এছাড়াও, আপনার প্রতিদিন হালকা ব্যায়াম করা উচিত।

কন্যারাশি (শুভ রঙ: গাঢ় লাল, শুভ সংখ্যা: ৭)–

এই সপ্তাহে আপনি আপনার কাজের সাথে সম্পর্কিত কোন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। ভবিষ্যতে এই পরিচয় থেকে আপনার ভাল লাভ হবে। অর্থ পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনার আয় বাড়তে পারে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে সম্পর্ক মধুর থাকবে। আপনি যদি বিবাহিত হন এবং আপনার জীবনসঙ্গীকে সারপ্রাইজ দিতে চান, তবে আজকের দিনটি এর জন্য ভাল।

তুলারাশি (শুভ রঙ: নীল, শুভ সংখ্যা: ২)-

আপনি মানসিকভাবে সুস্থ বোধ করবেন না এবং মনে উদ্বেগ থাকবে। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজে মনোনিবেশ করুন। চাকুরিজীবীদের জন্য সপ্তাহটি খুব ব্যস্ত হতে চলেছে। ব্যবসায়ীদের অর্থনৈতিক লাভ হতে পারে। আপনি যদি নতুন কোনও প্রস্তাব পান, তবে আপনার ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া দরকার। স্বাস্থ্যের ক্ষেত্রে, সচেতন হওয়া উচিত।

বৃশ্চিকরাশি (শুভ রঙ: হলুদ, শুভ সংখ্যা: ৪)-

কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া ক্ষেত্রে সঠিক কারো পরামর্শ গ্রহন করুন। অফিসের পরিবেশ ভাল থাকবে। সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার কঠিন কাজগুলি সহজেই সম্পন্ন হবে। বাড়ির পরিবেশের উন্নতির সম্ভবনা (rashifal, rasifol) । অর্থের অবস্থা ভাল থাকবে। তবে আপনি নিজের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য বেশ কাটবে। আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

ধনুরাশি (শুভ রঙ: হালকা গোলাপী, শুভ সংখ্যা: ৩)-

এই দিনগুলিতে আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। মুদি, জেনারেল স্টোর, ইলেকট্রনিক্স, ইত্যাদির ব্যবসা করেন এমন জাতকদের প্রত্যাশা অনুযায়ী ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে, আপনার জীবনসঙ্গীর উপর নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। পিতা-মাতার স্বাস্থ্য খারাপ হতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে।

মকররাশি (শুভ রঙ: লাল শুভ সংখ্যা: ১)-

অনেক ধরণের নেতিবাচক চিন্তা আপনার মনে আসতে পারে এবং তাতে আপনার স্ট্রেস বাড়বে। পজিটিভ থাকুন, আপনি অবশ্যই সাফল্য পাবেন (horoscope 2021) । অফিসে উর্ধ্বতন কর্মকর্তাদের আচরণ আপনার প্রতি অত্যন্ত কঠোর হবে। ব্যবসায়ীদের ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। বড় লাভের জন্য ছোট লাভ উপেক্ষা করার মতো ভুল করবেন না। ঘরের পরিবেশ শান্ত হবে।

কুম্ভরাশি (শুভ রঙ: সাদা শুভ সংখ্যা: ২)-

পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। চাকুরিজীবীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সপ্তাহ। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে ভাল সুযোগ আস্তে পারে। অর্থ ঠিক থাকবে। আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় করার মতো ভুল করবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা মজবুত করার চেষ্টা করুন।

মীনরাশি (শুভ রঙ: আকাশী, শুভ সংখ্যা: ৯)–

এই সপ্তাহে আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে। এই সপ্তাহে পারিবারিক ভাবে ভাই-বোনদের সঙ্গে আপনি খুব ভাল সময় কাটাবেন। সন্তানের দিক থেকে সুখ পেতে পারেন। জীবনসঙ্গীর মেজাজ বেশ ভালো থাকবে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভালো হবে। সুস্থ থাকার জন্য আপনার সময়মতো খাওয়ার পাশাপাশি পর্যাপ্ত বিশ্রাম নেওয়া দরকার।

এই মুহূর্তে