Homeভাগ্যচক্রভাগ্যচক্রঃ ব্যবসায় লাভ না ক্ষতি? দেখুন আজকের রাশিফল

ভাগ্যচক্রঃ ব্যবসায় লাভ না ক্ষতি? দেখুন আজকের রাশিফল

আউটলাইন বাংলা ডেস্ক: প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র (Astrology) মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি (Zodiac Sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র। তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আজকের রাশিফল (Rasifol)-

মেষরাশি- আজ আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তা এবং সামর্থ্যকে বিনষ্ট করবে। কোন বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনার উন্নতি ঘটবে।
শুভ সংখ্যা – ৩, শুভ রং – হলুদ

বৃষরাশি– আপনার অভদ্র আচরণ দাম্পত্য কলহ সৃষ্টি করতে পারে। স্ত্রী সম্মান করুন, যেমন খুশি ব্যবহার করলে সম্পর্ক ক্ষতিগ্রস্ত হবে। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হলেও আকাঙ্খিত লাভ আনবে না। আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। প্রেমের জীবন গতিশীল হবে।
শুভ সংখ্যা – ২, শুভ রং – রুপালি

মিথুনরাশি- ব্যবসায় লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। কাজ চাপ থাকবে। তবে আপনার আপনার প্রি়য়জন আপনাকে আনন্দ দেবে। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। আজকে জীবনসঙ্গীর সাথে সময় কাটানো জরুরী।
শুভ সংখ্যা – ৯, শুভ রং – লাল

কর্কটরাশি- স্বাস্হ্য নিয়ে দুশ্চিন্তা করার কোন কারন নেই। অসুস্থতা প্রতিহত করুন।আপনার সঠিক মনোভাব ভুল মনোভাবকে টেক্কা দেবে। আজ, আপনি বন্ধুদের সাথে অনেকটা সময় কাটাতে পারবেন। অর্থ ব্যয় হবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
শুভ সংখ্যা – ৩, শুভ রং – কেশর

অর্থযোগ, প্রেম ভাগ্য, আজকের দিন, দেখুন আজকের রাশিফল:

সিংহরাশি- আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের সম্ভবনা রয়েছে। কোনো পুরনো আপনার মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। হাতে সময় থাকলেও তা নিরর্থক বিতর্কে নষ্ট করবেন না। নাহলে দিনের শেষে আক্ষেপ করবেন।
শুভ সংখ্যা – ২, শুভ রং – সাদা

কন্যারাশি- আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর দেওয়া প্রয়োজন, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার ঘরে ঐক্য আনতে ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না।
শুভ সংখ্যা – ৯, শুভ রং- মেরুন

তুলারাশি- বাড়ীতে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। অল্পস্বল্প বাধা থাকলেও এই দিনটি দুর্দান্ত কৃতিত্বের দিন হয়ে উঠবে। সহকর্মীদের দিকে নজর রাখুন। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে পরিবারের লোকেদের সঙ্গে কিছুটা সময় কাটান।
শুভ সংখ্যা – ৪, শুভ রং- বাদামি

বৃশ্চিকরাশি- আপনার আদর্শ যাতে হার না মানে সে সম্পর্কে আপনার বিশেষ সতর্ক হওয়া উচিত এবং প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সমবেদনা ও সহানুভূতি পুরস্কৃত হবে। এই রাশির ছোটো ব্যাবসায়ী জাতকদের আজ ক্ষতি হতে পারে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং- বাদামি

অর্থযোগ, প্রেম ভাগ্য, আজকের দিন, দেখুন আজকের রাশিফল:

ধনুরাশি- জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করুন।
শুভ সংখ্যা – ১, শুভ রং – কমলা

মকররাশি- আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। ব্যাঙ্কিং ক্ষেত্রে কাজ করা পেশাদাররা সুখবর পাবেন। কারোর জন্য পদোন্নতির সুযোগ অত্যন্ত সম্ভাব্য। আনন্দ দ্বিগুণ করে নেওয়ার জন্য আপনি আপনার খুশি সহকর্মীদের সাথে ভাগ করে নিতে পারেন।
শুভ সংখ্যা – ১, শুভ রং– সোনালী

কুম্ভরাশি- আর্থিক ক্ষেত্রে উন্নতি। আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া পাওয়ার সম্ভবনা। ঘরের উন্নতি সাধন এবং বাস্তু সম্পর্কে সচেতন হতে হবে। কোনো গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আপনার পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – নীল

মীনরাশি- আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। আপনার সাফল্যে কোনো মহিলা সদস্যরা এক বিশাল ভূমিকা পালন করবে। তা সে যে ক্ষেত্রেই আপনি নিযুক্ত থাকুন না কেন।
শুভ সংখ্যা – ৬, শুভ রং – গোলাপী

এই মুহূর্তে