বাংলায় আসা নিয়ে যোগী আদিত্যনাথকে কটাক্ষ টলি তারকা শ্রীলেখার

Yogi Adityanath is ridiculed by Sreelekha Mitra for coming to Bengal
বাংলায় আসা নিয়ে যোগী আদিত্যনাথকে কটাক্ষ টলি তারকা শ্রীলেখার, ছবিঃ গুগল

Outlinebangla Desk: মারণ ভাইরাসের ধাক্কায় বিপর্যস্ত দেশ। প্রতিদিন রেকর্ড সংখ্যক লোক করোনায় আক্রান্ত হচ্ছে। মৃত্যু সংখ্যাও বাড়ছে। হাসপাতালে অক্সিজেন নেই,বেডের অভাব। এমনকি শ্মশানেও জায়গা নেই। এই পরিস্থিতির মধ্যেও রাজ্যে আট দফায় বিধানসভা ভোট হয়েছে। ভোটের আগে প্রার্থীদের হয়ে প্রচারের জন্য অনেকেই বাইরে থেকে এসেছেন। বিজেপির প্রচারে জেপি নাড্ডা, যোগী আদিত্যনাথ, মিঠুন চক্রবর্তী সহ অনেকে এসেছেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাংলায় আসা নিয়ে এবার তোপ প্রকাশ করলেন টলি তারকা শ্রীলেখা মিত্র।

গতকাল, তিনি নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট করেন লেখেন, “এই লোকটাকে বাংলায় ঢুকতে দেওয়া বন্ধ করা হোক। ভাল লোকগুলো মরছে এই আপদটা মরছে না কেন?” যদিও এর আগে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অনেকেই দাবি করেছেন বাংলার এইরকম করোনা পরিস্থিতির জন্য বিজেপির কেন্দ্রীয় নেতারা দায়ী। তারাই বাইরে থেকে করোনা নিয়ে আসছেন।

দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৩ লক্ষ ৭৯ হাজার ২৫৭ জন। দেশের সমস্ত জায়গা অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন অনেকে। কিন্তু যোগী আদিত্যনাথ জানান, উত্তরপ্রদেশে অক্সিজেনের কোন অভাব নেই। এমনকি তিনি বলেন কেউ ভুল খবর ছড়ালে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। কিন্তু উত্তরপ্রদেশে করোনা পরিস্থিতির ভয়ঙ্কর নানা ছবি তুলে ধরে যোগী আদিত্যনাথকে এমন মন্তব্য করেন শ্রীলেখা মিত্র। তবে শ্রীলেখা সোশ্যাল মিডিয়াতে যে শুধু সমালোচনা করেন তাই নয়। তার পাশাপাশি কারোর কিছু প্রয়োজন হলে তা পোস্ট করে তিনি সাহায্যও চান।