Homeরাজ্যগ্রামে অবৈধ মদ ব্যবসা, প্রতিবাদ মহিলাদের

গ্রামে অবৈধ মদ ব্যবসা, প্রতিবাদ মহিলাদের

নিজস্ব সংবাদদাতা, বীরভূম: একদিকে দেশ জুড়ে করোনার প্রকোপ যার জেরে চলছে জেলায় জেলায় লক ডাউন। এই লক ডাউন এর জেরে কাজ হারিয়েছেন বহু মানুষ, বর্তমানে লক ডাউন কিছু কিছু জাইগায় শিথিল করা হয়েছে। যার ফলে মানুষ কিছু হলেও সস্থি পাচ্ছে, কিন্তু তারমাঝেই রমরমিয়ে চলছে অবৈধ মদের ব্যবসা।

 

এরকমই বীরভূমের সদর সিউড়ি র একটি গ্রামে চলছে অবৈধ ভাবে মদ বিক্রি। সিউড়ি থানার অন্তর্গত মল্লিকপুর পঞ্চায়েতের চাঙ্গুরিয়া গ্রাম। এই অবৈধ ভাবে মদ ব্যবসার ফলে গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে। এইদিন বৃহস্পতিবার তারই প্রতিবাদে সিউড়ি থানায় চাঙ্গুরিয়া গ্রামের মহিলারা বিক্ষোভ দেখান ও একটি স্মারকলিপি জমা দিলেন।

 

women protesting
মহিলাদের ডেপুটেশন জমা

গ্রামের মহিলারা জানান “গ্রামে অবৈধ মদ বিক্রি হচ্ছে যার ফলে আমাদের পরিবারের স্বামীরা ওই মদের দোকানে টাকা দিয়ে আসছে, তারা দিনমজুর। বাড়ি ফিরে এসে ছেলে-মেয়ে স্ত্রীদের মারধর করছে, বাড়ির জিনিষ পত্র বিক্রি করে দিচ্ছে, পাড়ায় অকথ্য ভাষায় গালি গালাজ দিচ্ছে । এর ফলে পাড়ায় অর্থাৎ গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে। অবিলম্বে গ্রামে অবৈধ মদ বা নেশা সামগ্রীর অবৈধ ব্যবসা বন্ধ করতে হবে এই নিয়ে আজ আমরা সিউড়ি থানায় একটি স্মারকলিপি জমা দিতে এসেছিলাম।“

এই মুহূর্তে