Homeদেশ'স্বামীর পাসপোর্ট' ব্যবহার করে প্রেমিকাকে নিয়ে অস্ট্রেলিয়া ভ্রমণ মহিলার

‘স্বামীর পাসপোর্ট’ ব্যবহার করে প্রেমিকাকে নিয়ে অস্ট্রেলিয়া ভ্রমণ মহিলার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ প্রিয় জনকে কাছে পাওয়ার জন্য মানুষ কি না করতে পারে। সম্প্রতি একটি আশ্চর্য জনক ঘটনা প্রকাশ্যে এসেছে। স্বামীর পাসপোর্ট ব্যবহার করে এক মহিলা তাঁর বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরতে গেলেন অস্ট্রেলিয়া। এই ঘটনা ঘটেছে পিলিভিটে (Pilibhit)। জানা গিয়েছে গত জানুয়ারি মাসে ওই মহিলা তাঁর বয়ফ্রেন্ড কে নিয়ে অস্ট্রেলিয়া ঘুরতে যায়। তাঁদের ফেরার কথা ছিল মার্চ মাসে। কিন্তু সেই সময় কোরোনা মহামারীর জেরে শুরু হয় লকডাউন ফলে স্বাভাবিক ভাবেই আন্তর্জাতিক বিমান চালানো বন্ধ রাখা হয়। ফলে ওই মহিলা ও তাঁর বয়ফ্রেন্ড আটকে পড়ে অস্ট্রেলিয়াতে। তবে তাঁর শেষমেশ ২৪ আগস্ট দেশে ফিরেছেন।

মহিলার স্বামী জানিয়েছেন তিনি দীর্ঘদিন যাবৎ মুম্বাইয়ে কাজ করেন। এবং তার স্ত্রী থাকেন পিলিভিটের বাড়িতে। তিনি মাঝে মাঝে বাড়িতে এসে স্ত্রীর সাথে দেখা করে যেতেন। তবে তিনি ১৮ মে বাড়ি এসেছিলেন এবং এসে পরিবারের কাছ থেকে জানতে পারে তাঁর স্ত্রী বাড়িতে নেই জানুয়ারি মাস থেকেই। এই ঘটনা ওই মহিলার স্বামী জানার পরই মুম্বাই পুলিশে অভিযোগ জানিয়েছিলেন।

তিনি অভিযোগ করেছেন সন্দীপ সিংহ নামের এক যুবকের সাথে তাঁর স্ত্রীর যোগাযোগ ছিল দীর্ঘদিন ধরেই এবং তাঁদের মধ্যে অবৈধ সম্পর্কও রয়েছে। তিনি সন্দীপ সিংহের বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন তাঁর নামের পাসপোর্ট পেতে নথিপত্র নকল করেছেন। এই ঘটনার পরিপেক্ষিতে পুলিশ সুপার জয় প্রকাশ যাদব একটি এফআইআর নতিভুক্ত করেছেন সাথে সাথে খুব দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছেন।

এই মুহূর্তে