HomeবিনোদনটলিউডSreelekha Mitra: যাবেন নাকি একদিন শ্রীলেখার সঙ্গে ডেটে! মানতে হবে সামান্য কিছু...

Sreelekha Mitra: যাবেন নাকি একদিন শ্রীলেখার সঙ্গে ডেটে! মানতে হবে সামান্য কিছু শর্ত

Outlinebangla Desk: সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ টলিউডের চ্যালেঞ্জিং অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কাউকে পরোয়া না করে সোজাসুজি কথা বলতে পছন্দ করেন তিনি। তাঁর পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চাও হয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে তিনি জানান, প্রত্যেকদিন তাঁর ফ্যানদের একটি করে প্রশ্নের উত্তর দেবেন। এরপরেই প্রতিক্রিয়ায় ভরে যায় কমেন্টবক্স।

সেই ভিডিও দেখে এক ব্যক্তি মন্তব্য করেন, “আপনি এমনভাবে প্রশ্ন চাইছেন যেন মনে হচ্ছে একেকবার একেকজনকে আপনি বিয়ে করবেন।” সেই প্রশ্নের উত্তরে টলি অভিনেত্রী জানান, “সরি ভাই ন্যাড়া একবারই বেলতলা গেছে, বিয়ে একবারই করেছি, আর না।” অভিনেত্রীর স্বামীর সাথে বিচ্ছেদ হয়েছে বহুদিন। এখন তিনি মেয়েকে নিয়েই একা থাকেন।

তবে আর বিয়ে নয়। এবার শ্রীলেখা (Sreelekha Mitra) জানিয়ে দিলেন তাঁর সাথে কফি ডেটে যেতে গেলে কী করতে হবে। সম্প্রতি এক বিবাহিত ব্যক্তি অভিনেত্রীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ করলে অভিনেত্রী জবাব দেন, “তুমি, আমি আর তোমার বউ তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?”

অভিনেত্রীর অন্য এক ফ্যান প্রশ্ন করেন, শ্রীলেখার প্রতি ভালোবাসা তিনি কিভাবে ব্যক্ত করবেন? সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, ‘যদি তুমি সত্যিই আমায় ভালোবাসো তা হলে রাস্তার কুকুর-বেড়ালদের একটু দেখো। ওদের নিয়ে ভালোবেসে তুমি যদি ছবি দাও তা হলে আমি কফি ডেটে নিয়ে যাব তোমাকে, ডান।’ তাঁর কথা মত কাজও শুরু করেছেন অনেকেই।

এই মুহূর্তে