HomeবিবিধBhabanipur, who will stand against Mamata Banerjee: ভবানীপুরে কে দাঁড়াবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের...

Bhabanipur, who will stand against Mamata Banerjee: ভবানীপুরে কে দাঁড়াবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে?

Outlinebangla Desk: উপনির্বাচন নিয়ে রাজ্যে অনেকদিন ধরেই চলছে জল্পনা। শেষপর্যন্ত গত শনিবার নির্বাচন কমিশন দিন ঘোষণা করে। ৩০ সেপ্টেম্বর ভোট হবে ভবানীপুরে। ইতিমধ্যেই ফলাফলের দিনও ঘোষণা করে নির্বাচন কমিশন। ৩ অক্টোবর বেরবে নির্বাচনের ফলাফল। বিধানসভা নির্বাচনে ৫ কেন্দ্রের মধ্যে শুধু ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের দিন ঘোষণা করে নির্বাচন কমিশন। এর জন্য বিজেপির তরফ থেকে সমালোচনা করা হয়। ভবানীপুর কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু তাঁর বিপরীতে বিজেপি থেকে কে দাঁড়াবেন এখনও স্পষ্ট নয়।

বিধানসভা নির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন রুদ্রনীল ঘোষ। কিন্তু তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান।অন্যদিকে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় পরাজিত হওয়ায় ভবানীপুর কেন্দ্র ছেড়ে দিয়েছেন শোভনদেব। সেখান থেকে লড়বেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির কে লড়বেন তাতে নাম উঠে আসছে ৪ জনের। সেই সেই চারজন হল দীনেশ ত্রিবেদী, তথাগত রায়, রুদ্রনীল ঘোষ এবং অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আজ রবিবার সন্ধ্যায় ভার্চুয়াল বৈঠকেও ডাকা হয়েছে। সম্ভাব্য প্রার্থীদের নিয়ে কথা হবে।

শনিবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, “ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে দারুন ফাইট হবে। কারণ ভারতীয় জনতা পার্টি একমাত্র দল যে মুখ্যমন্ত্রীকে হারিয়েছে।” দিলীপ ঘোষের এই কথাতেই স্পষ্ট মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে বিজেপি তাড়াতাড়ি লড়াইয়ে নামছে।

এই মুহূর্তে