রুদ্রনীল কোথায়, বিজেপিতে না তৃনমূলে? তোলপাড় রাজনীতি !

Where is Rudranil, BJP or TMC Fighting politics 2021!
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্ক: ২০২১ সালে রাজনীতিতে ঠিক কি হতে চলেছে তা কেওই সেভাবে বুঝতে পারছে না। দলে দলে নেতা মন্ত্রির বিজেপি তে যোগ দেওয়া শাসকদলের চিন্তা অনেকটাই বাড়িয়েছে। এবার নতুন জল্পনা শুরু হয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষ কে নিয়ে। সম্প্রতি রুদ্রনীল ঘোষের জন্মদিনে বিজেপির যুবনেতার সাক্ষাৎ এবং শুভেচ্ছা বার্তা সে দিকেই ইঙ্গিত দিচ্ছে।

তবে জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিন্তু যুবনেতার সাক্ষাতের পাশাপাশি কৈলাশ বিজয়বর্গীর সঙ্গে সাক্ষাতের আভাস দিয়েছেন তিনি। আর সেই নিয়েই জল্পনা, তাহলে কি বিজেপির দিকেই জেতে চাইছেন রুদ্রনীল। যদিও রুদ্রনীল বলেছেন, “একুশের নির্বাচনে কোনও দলের হয়ে প্রচারের সিদ্ধান্ত এখনও পর্যন্ত নিইনি। কিছু কমিটমেন্ট রয়েছে, সেগুলো পূরণ করার পরে আরও ভাবনা-চিন্তা করে, রাজ্যের মানুষ কী বোঝেন, তাঁদের ভাবনার সঙ্গে আমার ভাবনার মিল হচ্ছে কিনা, সেই সব ভেবেই হয়তো সিদ্ধান্ত নেব।”

তৃণমুলের হয়ে বিভিন মঞ্চে বারে বারে দেখা গিয়েছে রুদ্রনীল ঘোষকে। কিন্তু ২০১৯ এর পর থেকে সিন্ডিকেট রাজ থেকে শুরু করে কাটমানি নেওয়া একের পর এক ইস্যু নিয়ে শাসকদলের বিরুদ্ধে সরব হতে শুরু করেন টলিউডের এই অভিনেতা। রুদ্রনীল বলেন, “মুখ্যমন্ত্রী শিল্পীদের সম্মান করেন। কিন্তু এই ইন্ডাস্ট্রিকে যাঁদের দেখার দায়িত্ব দেওয়া হয়েছিল, তারাই ইন্ডাস্ট্রিটাকে রাজনীতিকীকরণ করে দিয়েছেন। তাঁরা এখনও ক্ষতি করে যাচ্ছে এই ইন্ডাস্ট্রির।” সব মিলিয়ে কোনদিকে ঝুঁকবেন তিনি, বিজেপি না তৃণমুলে তা এখন সময়ের অপেক্ষায়।