Homeরঙ্গমঞ্চRanbir kapoor: রণবীরের একাধিক সম্পর্ক নিয়ে কী বললেন মা নীতু কাপুর?

Ranbir kapoor: রণবীরের একাধিক সম্পর্ক নিয়ে কী বললেন মা নীতু কাপুর?

আউটলাইন বাংলা: বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। অভিনয় দক্ষতার পাশাপাশি লাভ লাইফ এর জন্য তিনি স্পটলাইটে এসেছেন বারবার। একাধিক নায়িকার সাথে তাঁর সম্পর্কের কথা শোনা গেছে। যদিও এখন তিনি আলিয়া ভাটের সাথে চুটিয়ে প্রেম করছেন। তবে তার ব্যর্থ প্রেমের তালিকায় আছে নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের নাম।

কিন্তু সম্পর্কগুলি না টেকার কারণ কী? সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরের মা নীতু কাপুরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘ও খুবই নরম মনের মানুষ। কাউকে দুঃখ দিতে পারে না। ওর সম্পর্কগুলোর ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। কীভাবে না বলতে হয় রণবীর তা জানে না। এ কারণে সম্পর্কের গভীরে ঢুকে পড়ে। আমি বুঝেও কিছু করতে পারি না।’ রণবীরের প্রথম প্রেমের সম্পর্কে তিনি বলেন, ‘রণবীর যখন প্রথম সম্পর্কে জড়িয়ে পড়ে, তখন আমি জানতাম মেয়েটি ভালো নয়। বিষয়টি রণবীরকে বলার পর প্রতিবাদ করেছিল। পরে আমি আমার বলার পদ্ধতি বদলে ফেলি। তারপর রণবীরকে বলেছিলাম, খুব তাড়াতাড়ি সম্পর্কে সিরিয়াস হয়ে যেও না। তুমি যত দেখবে তত শিখবে। অনেক মেয়ের সঙ্গে দেখা করো, বাইরে যাও কিন্তু আচমকা কোনো কমিটমেন্টে যেও না।’

প্রসঙ্গত, করোনা থাবা বসিয়েছে বলিউডে। কিছুদিন আগে রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছিলেন ।বাড়িতেই ছিলেন তিনি । এখন তিনি পুরোপুরি সুস্থ হলেও ফের আলিয়া ভাট করোনায় আক্রান্ত হয়েছেন। তিনিও আপাতত হোম কোয়ারান্টিনে আছেন । অন্যদিকে রণবীর সুস্থ হয়ে তাঁর পরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনকেও দেখা যাবে।

এই মুহূর্তে