Homeবিনোদনবলিউডইন্ডাস্ট্রির সম্মানহানি নিয়ে মন্তব্য! পরক্ষনেই শ্বেতা-অভিষেক প্রসঙ্গ তুলে জয়াকে পাল্টা আক্রমণ কঙ্গনার

ইন্ডাস্ট্রির সম্মানহানি নিয়ে মন্তব্য! পরক্ষনেই শ্বেতা-অভিষেক প্রসঙ্গ তুলে জয়াকে পাল্টা আক্রমণ কঙ্গনার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিক অভিযোগ উঠে এসেছে বলিউডের ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের। কিছুদিন আগেই মাদক যোগের প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই, তা নিয়ে গোটা দেশ তোলপাড় হয়ে যাচ্ছে। এমন পরিস্থিতির মধ্যেই ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি নিয়ে সংসদে সরব হলেন অভিনেত্রী তথা সাংসদ জয়া বচ্চন (Jaya Bachchan)। আজ মঙ্গলবার বাদল অধিবেশনে জয়া বচ্চন বলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছে যারা যে থালায় খাবার খায়, তাঁরা সেই থালাই ফুটো করছে। তিনি আরও জানান কয়েকটি মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির বদনাম করা ঠিক না।

এছাড়াও তিনি আজ সংবাদ সংস্থা এএনাই কে জানিয়েছেন “ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মানুষজন প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণের চাবুকে ক্ষতবিক্ষত। বলিউডকে ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সাথে তুলনা করছে। আজ বাদল অধিবেশনে সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চনের (Jaya Bachchan) এমন মন্তব্যের পরই তাঁকে পালটা আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

তিনি জয়া বচ্চনকে টুইট করে লিখেন আপনার মেয়ে শ্বেতা কিশোর বয়সে যদি মারধর, মাদকাসক্ত ও শ্লীলতাহানির শিকার হত। তাহলে জয়াজি আপনি কি এই কথা বলতে পারতেন? বা আপনার পুত্র অভিষেককে যদি ক্রমাগত আক্রমণ করা হত, আর একদিন তাঁর মৃতদেহ যদি ঝুলন্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হত, তাহলেও কি এই একই কথা বলতে পারতেন? অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) টুইট শেষে লিখেছেন আমাদের জন্যও একটু সমবেদনা দেখান।

টুইটটি দেখে নিনঃ

এই মুহূর্তে