Homeদেশদেশবাসীর কাছে জন্মদিনে কি উপহার চাইলেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন

দেশবাসীর কাছে জন্মদিনে কি উপহার চাইলেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন

আউটলাইন বাংলা ডেস্কঃ গতকালই ৭০ বছর পূর্ণ করে ৭১ বছরে পা দিয়েছেন প্রধানমন্ত্রী। নতুন বছর শুরু করার শুভেচ্ছা পেয়েছেন বিশ্বের নানা প্রান্ত থেকে। যদিও দেশজুড়ে বেড়ে চলা বেকারত্ব নিয়ে বিরোধীরা প্রশ্ন তুলেছেন। মোদীর জন্মদিনে ‘জাতীয় বেরোজগারি দিবস’ পালন করেছেন তাঁরা। কিন্তু এনিয়ে কোনও প্রতিক্রিয়া নেই প্রধানমন্ত্রীর। জন্মদিনের শুভেচ্ছা পেয়ে তিনি দেশের সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়েছেন।

সঙ্গে টুইট করে বার্থডে গিফট চেয়ে নিয়েছেন তিনি। তিনি বলেছেন, আমি একটাই জিনিস চাই। সকলে মাস্ক পরুন এবং সঠিক ভাবে পরুন। সামাজিক দূরত্ব অনুসরণ করুন। ‘দো গজ কি দূরি’ বজায় রাখুন। জনবহুল জায়গাগুলিতে যাওয়া এড়িয়ে যান এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নত করুন। আসুন আমাদের গ্রহকে সুস্থ করে তুলি।’ এই গিফট ছেয়েছেন তিনি।

সঙ্গে সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেছেন, জন্মদিনের এই শুভেচ্ছাগুলি মানুষেকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে এবং কাজ করার জন্য শক্তির জোগান দেয়। বুধবার রাত ১২টা তেই মোদীর জন্মদিন সেলিব্রেট শুরু করেছিলেন বিজেপি কর্মীরা। বহু জায়গায় লাড্ডু বিলি করা হয়। কোথাও বাজি ফাটিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন কতা হয়। একাধিক বিজেপি শাসিত রাজ্যে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানান অনুষ্ঠানের আয়জন করা হয়।

এই মুহূর্তে