Mamata Banerjee: আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্তান! রাম মন্দিরের ভূমি পুজোর দিনে সম্প্রীতির বার্তা

west bengal chief minsiter mamata banerjee tweet recall indias unity and diversity
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্কঃ রাম মন্দিরের ভূমি পুজোর দিনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) সম্প্রীতির বার্তা দিয়েছেন। গত কয়েক দিন দিন থেকেই রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে মোদীর রব চারিদিকে, তবে আজ সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষে যখন দিল্লি থেকে লখনউয়ের উদ্দেশে রওনা দেন ঠিক তখনই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) একটি টুইট করেন, তিনি তাঁর টুইটের মাধ্যমে ভারতের ঐতিহ্য, সংস্কৃতিকে তুলে ধরেছেন। তিনি তাঁর টুইটের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন সম্প্রীতি এবং অখণ্ডতা ভারতের মেরুদণ্ড।

তিনি আজ টুইটে লিখেছেন হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টানএকে অপরের ভাই-ভাই! আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্তান! আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখবো।

তাঁর এই টুইটটিকে একটু ভালো ভাবে পর্যবেক্ষণ করেলে বোঝা যাবে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) সমস্ত রাজ্যবাসীকে হিংসা থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন। সর্বধর্মের সমন্বয়ে সকল মানুষদের মিলেমিশে একসাথে থাকার বার্তা দিয়েছেন দিয়েছেন তিনি।