Homeরাজ্যআজ রবিবার বিজেপির পরের দু'দফার প্রার্থী তালিকা প্রকাশ

আজ রবিবার বিজেপির পরের দু’দফার প্রার্থী তালিকা প্রকাশ

আউটলাইন বাংলা ডেস্কঃ বিজেপির Bharatiya Janata Party (BJP)প্রথম দু’দফার প্রার্থী তালিকা প্রকাশের পর শনিবার পরের দু’দফার প্রার্থী তালিকা চূড়ান্ত করে ফেলেছে। আজ, রবিবার সেই প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে বিজেপির সদর দপ্তরে দলের কেন্দ্রীয় নির্বাচন বৈঠকে প্রার্থী তালিকা ঠিক করা হয়। তৃতীয় ও চতুর্থ এই দু’দফা মিলিয়ে ৭৫ জন প্রার্থী রয়েছেন। এর মধ্যে তারকা প্রার্থীও থাকতে পারেন। তবে ভোটে দাঁড়াবেন না মহাগুরু মিঠুন চক্রবর্তী। নির্বাচন শেষে বিজেপির এক শীর্ষ নেতা জানান, মিঠুন শুধুই প্রচারে অংশ নেবেন।

এই দফায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বর্তমান বিধায়কদের প্রার্থী হতে হলে নিজেদের কেন্দ্র থেকেই দাঁড়াতে হবে। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম শোভন চট্টোপাধ্যায়। এর কারণ, বেহালা পূর্বে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র ও মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। তাই চাইলে শোভন অন্য কোন কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন।

প্রথম দু’দফার প্রার্থীদের নাম ঠিক ভাবে প্রকাশ হলেও পরের প্রার্থীদের নাম প্রকাশে কিছু সমস্যা দেখা যাচ্ছে। কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠকের পর আবারও আলোচনা সভা বসে। সেই সভায় ছিলেন অমিত শাহ,জে পি নাড্ডা, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ। অনেকক্ষণ চলে সেই সভা। সেই সভায়, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়া নিয়েও আলোচনা চলে বলে জানা গেছে।

এই মুহূর্তে