Homeবিবিধভোট প্রচারে নিষেধাজ্ঞা, প্রতিবাদে ধরনায় মমতা

ভোট প্রচারে নিষেধাজ্ঞা, প্রতিবাদে ধরনায় মমতা

আউটলাইন বাংলা ডেস্কঃ বিধানসভা নির্বাচনী বিধিভঙ্গের দায়ে ২৪ ঘণ্টা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট প্রচারে নিষেধাজ্ঞা করেছে কমিশন। নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞার সিদ্ধান্তের প্রতিবাদে আজ বেলা ১২টা থেকে গান্ধি মূর্তির পাদদেশে ধরনায় বসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় সোমবার রাত ৮ টা থেকে আজ অর্থাৎ মঙ্গলবার রাত ৮ টা পর্যন্ত কোনো রকম ভোটপ্রচার করতে পারবেন না তৃণমূল নেত্রী। কমিশন জানিয়েছেন, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আদর্শ নির্বাচন আচরণবিধি ও ১৯৫১ সালের জন প্রতিনিধিত্ব আইনের ১২৩ (৩) ও ৩ এ ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ১৮৬, ১৮৯ ও ৫০৫ ধারা লঙ্ঘন করেছেন।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে আজ অর্থাৎ মঙ্গলবার বেলা ১২ টায় গান্ধি মূর্তির পাদদেশে ধরনায় বসবেন তৃণমূল নেত্রী। আজ বারাসাতে তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের সমর্থনে সভা করার কথা ছিল। তবে ওই সভা তিনি রাত ৮টায় নিষেধাজ্ঞা শেষ হলে রাত সাড়ে আটটায় সভা করবেন। তৃণমূল সুত্রে খবর, রাত সাড়ে আটটায় বারাসতে সভা শেষে, রাত তৃণমূল প্রার্থী সুজিত বসুর সমর্থনে বিধাননগরে সভা করবেন।

এই মুহূর্তে