বুধবার সকালে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ গ্রহণ করবেন Mamata, জানালেন রাজ্যপাল

WB Legislative Assembly have invited mamamata to take oath of office of Chief Minister on May 5 at 10.45 am at Raj Bhawan
WB Legislative Assembly have invited mamamata to take oath of office of Chief Minister on May 5 at 10.45 am at Raj Bhawan (Photo: Twitter)

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনা পরিস্থিতির মধ্যে সমস্ত রকম নিয়মাবলী মেনে আগামিকাল অর্থাৎ বুধবার সকাল ১০.৪৫-এ শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইট করে এমনটাই জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সরকার গঠনের দাবি নিয়ে গতকাল অর্থাৎ সোমবার রাজভবনে যান রাজ্যের ভাবী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সঙ্গে ছিলেন পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সি।

এদিন রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে প্রায় দেড় ঘণ্টার বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জমা দিয়েছেন নিজের পদত্যাগপত্রও। রাজভবন সুত্রে জানা গিয়েছে, পদত্যাগপত্র গ্রহন করেছেন রাজ্যপাল। এরপরই রাজ্যপাল জানিয়েছেন, নতুন সরকার দায়িত্ব না নেওয়া পর্যন্ত মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) রাজ্যের দায়িত্ব সামলাতে হবে। এছাড়াও এদিন রাজ্যপালের সঙ্গে ভোট পরবর্তী হিংসা, কোভিড পরিস্থিতি এবং মন্ত্রিসভা নিয়েও আলোচনা করা হয়।

৫ মে বুধবার ১০.৪৫-এ তৃতীয় বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহন করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইট করে এদিনের বৈঠকের কথা জানিয়েছেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।