নির্বাচনের প্রাক্কালে মুখোমুখি দিলীপ ঘোষ-গায়ক নচিকেতা, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

wb bjp chief dilip ghosh met nachiketa Chakraborty in a programme
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ভোটের মুখে এক ফ্রেমে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আর বাংলার জীবনমুখী গানের অন্যতম পথিকৃৎ শিল্পী নচিকেতা চক্রবর্তীকে (Nachiketa Chakraborty)। এই ছবি ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। এই বার্তালাপের ছবি থেকেই উঠে আসছে একাধিক প্রশ্ন, তাহলে কি প্রাইভেট কমিউনিস্ট তথা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ সংগীত শিল্পীর সাথে নতুন কোনো সমিকরন তৈরি হচ্ছে?

যদিও বিজেপি যোগের প্রত্যুত্তোরে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সম্প্রতি একটি গানের অনুষ্ঠানে গিয়েছিলেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। ওই অনুষ্ঠানেই যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। এবং সেখানে দিলীপ ঘোষ নিজে থেকেই এগিয়ে আসে এবং কথা বলেন নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty) সঙ্গে। তাঁদের মধ্যে কেবল মাত্র সৌজন্যমূলক বার্তালাপ হয়েছে। তবে এই বার্তালাপের সঙ্গে রাজনৈতিক কোনো সম্পর্ক নেই।

প্রসঙ্গত ২০০৯ সালের পর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অতন্ত্য কাছের মানুষ হয়ে যান তিনি। বলা চলে মমতা ঘনিষ্ট সংগীত শিল্পীদের মধ্যে নচিকেতা একজন। তবে ভোটের প্রাক্কালে দলবদলের হিড়িক পড়েছে টলি-বলি সেলেবদের মধ্যে। এমন পরিস্থিতির মধ্যে একই ফ্রেমে দিলীপ ঘোষ ও শিল্পী নচিকেতা চক্রবর্তীকে দেখে জল্পনা তো বাড়বেই। তবে সমস্ত জল্পনায় জল ঢাললেন বাংলার জীবনমুখী গানের শিল্পী নচিকেতা চক্রবর্তীকে (Nachiketa Chakraborty)।