Homeরাজ্যভোটের মুখে নির্বাচনী প্রচারে ফের রাজ্যে আসতে পারেন Modi

ভোটের মুখে নির্বাচনী প্রচারে ফের রাজ্যে আসতে পারেন Modi

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ভোটের মুখে ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Naredra Modi)। সংবাদ মাধ্যম সুত্রে খবর অনুযায়ী, আগামি ১৮ মার্চ ও ২০ মার্চ রাজ্যে আসতে পারেন প্রধানমন্ত্রী। ১৮ মার্চ পুরুলিয়া ও ২০ মার্চ কাকদ্বীপে জনসভা করার সম্ভাবনা রয়েছে। বিজেপির পক্ষ থেকে জানা গিয়েছে, নির্বাচনের আগে বাজ্যে প্রধানমন্ত্রী মোট ২০ টি সভা করবেন। যার মধ্যে প্রথম সভা করেছেন ব্রিগেডে। বলাচলে ব্যাক টু ব্যাক ভোটের প্রচার চালাবেন তিনি।

গতকাল ব্রিগেড সমাবেশ (Brigade Meeting) করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। ওই দিন মোদির সভায় উপস্থিত ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী, দীনেশ ত্রিবেদী, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। ব্রিগেডের মঞ্চ থেকে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী, কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে তুলে নিয়েছেন দলীয় পতাকা।

গতকাল ব্রিগেডে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, কলকাতার ভাই-বোনদের আমার প্রণাম, কয়েকশো সভা দেখেছি। এত বড় জনসমাগম দেখিনি। উপর থেকে এত লোক দেখলাম। অনেকে হয়তো এখানে পৌঁছতে পারবেন না। আসল পরিবর্তনের জন্য মানুষ আজ ব্রিগেডে এসেছেন। এই ব্রিগেড থেকে আমি আসল পরিবর্তনে প্রতিশ্রুতি দিচ্ছি। বাংলার পুনর্নির্মাণ, সংস্কৃতির রক্ষা, শিল্প তৈরির প্রতিশ্রুতি দিচ্ছি। বাংলার মানুষের উন্নতির জন্য ২৪ ঘণ্টা কাজ করব। বাংলার মা-বোনেদের উপর অত্যাচার করেছেন।কিন্তু বাংলার মানুষের ইচ্ছাশক্তি ভাঙতে পারেনি।আজকের এই সমাবেশ তারই সাক্ষী।বাংলা চায় উন্নতি, শান্তি, প্রগতিশীল বাংলা, সোনার বাংলা। বাংলার মানুষের উন্নতির জন্য ২৪ ঘণ্টা কাজ করব।প্রতি মুহূর্তে আপনাদের জন্য বাঁচব, আপনাদের সেবা করব। প্রতি মুহূর্তে কাজের মধ্যে দিয়ে আপনাদের মন জিতব।

এই মুহূর্তে