WB Election 2021: ভোট প্রচারে ফের রাজ্যে আসছেন Modi-Shah

wb assembly election 2021 Modi-Shah come to the state election campaign on 14 march to 20 march
ভোট প্রচারে ফের রাজ্যে আসছেন Modi-Shah (Photo: Google)

আউটলাইন বাংলা ডেস্কঃ লক্ষ্য একটাই বাংলা দখল, তাই নির্বাচনী প্রচারে আগামী ৭ দিনের মধ্যে ২ দিন করে রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আগামী ১৩ মার্চ ও ১৪ মার্চ রাজ্যে আসছেন অমিত শাহ (Amit Shah)। বিজেপি সুত্রে খবর, আগামী ১৪ মার্চ রবিবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে রোড শো করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। এবং পরেরদিন ১৫ মার্চ সোমবার, বাঁকুড়ায় রানিবাঁধে ও ঝাড়গ্রামে যাবেন তিনি। ভোটের দিনক্ষণ ঘোষণার পর এই প্রথম রাজ্যে আসছেন অমিত শাহ (Amit Shah)। তারপরই আগামি ১৮ মার্চ ও ২০ মার্চ রাজ্যে আসতে পারেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। ১৮ মার্চ পুরুলিয়া ও ২০ মার্চ পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তাঁর কর্মসূচি রয়েছে।

বিজেপির পক্ষ থেকে জানা গিয়েছে, নির্বাচনের আগে রাজ্যে প্রধানমন্ত্রী মোট ২০ টি সভা করবেন। যার মধ্যে প্রথম সভা করেছেন ব্রিগেডে। বলাচলে ব্যাক টু ব্যাক ভোটের প্রচার চালাবেন তিনি। এবারের বাংলায় তৃণমূল কংগ্রেসের সবথেকে বড় প্রতিপক্ষ ভারতীয় জনতা পার্টি।

গত কয়েকদিন আগে দিল্লিতে সংসদীয় কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী দাবি করেছেন, ‘বাংলায় জয় নিশ্চিত।’ তিনি এটাও বলেছিলেন, দলের নেতারা যথাযথ কাজ করলে নির্বাচনে দলের জয় হবে। তাই জোর কদমে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতারা।