Homeদেশউন্নত পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে ভারতীয় টেলিকম বাজারে আত্মপ্রকাশ ঘটল Vi-এর!

উন্নত পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে ভারতীয় টেলিকম বাজারে আত্মপ্রকাশ ঘটল Vi-এর!

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গতকাল টেলিকম দুনিয়ায় নতুন ব্র্যান্ডনেম প্রকাশ করেছে Vodafone-Idea লিমিটেড। গতকালই নতুন লোগো, নতুন নাম, লোগো ও প্ল্যান নিয়ে আত্মপ্রকাশ করল ভারতে। এখন Vodafone-Idea নতুন নাম “Vi”। কোম্পানির পক্ষ জানানো হয়েছে “Vi” তাঁর সমস্ত গ্রাহকদের উন্নত পরিষেবা দেবে। গতকাল Vodafone-Idea নতুন লোগো ও নাম প্রকাশের পরেই ভারতীয় টেলিকম সংস্থার জনপ্রিয়তার শীর্ষে থাকা Reliance Jio টুইটারে শুভেচ্ছা বার্তা জানিয়েছে। Reliance Jio টুইট করে টুইটে লিখেছেন “Vi love to see you together”।

এছাড়াও ই-কমার্স পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm “Vi”-কে শুভেচ্ছা জানিয়েছে। পেটিএম টুইট করে লিখেছে “Together for Tomorrow. Lo𝘃𝗶ng it today”। ২০১৮ সালে ভোডাফোন এবং আইডিয়া একত্রে পথচ চলা শুরু করলেও টেলিকম দুনিয়ায় সেভাবে আশানুরূপ সাড়া মেলেনি। একারনে নতুন রুপে “Vi” আত্মপ্রকাশ করল ভারতে। তবে Vodafone-Idea “Vi” নতুন লোগো ও নাম ঘোষণার জন্য প্রথমে যে টুইট করেছিল, সেখানে এয়ারটেল (Airtel) এবং রিলায়েন্স জিওকে (Reliance Jio) ট্যাগ করেছিল “Vi” সংস্থাটি।

নতুন ব্র্যান্ড Vi-এর নতুন প্ল্যানগুলি এক নজরে দেখে নিনঃ

মাত্র ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ২৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে প্রতিদিন ২+২ জিবি ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ৩৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এবং ৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানেরও বৈধতা ৮৪ দিন। এই প্রতিটি প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে আনলিমিটেড টকটাইম।

১৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে মোট ২ জিবি ডেটা সাথে ৩০০টি SMS। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ৩৭৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে মোট ৬ জিবি ডেটা সাথে ১০০০টি SMS। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এবং ২ হাজার ৩৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যান রয়েছে। এই বিশেষ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। এই প্রতিটি প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে আনলিমিটেড টকটাইম।

এই মুহূর্তে