Homeদেশ'বাবা' বীরু, করোনা আক্রান্ত ট্রাম্পের আরোগ্য কামনায় হাস্যকর বার্তা দিলেন

‘বাবা’ বীরু, করোনা আক্রান্ত ট্রাম্পের আরোগ্য কামনায় হাস্যকর বার্তা দিলেন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনা আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তবে শুধু প্রেসিডেন্ট না আক্রান্ত স্ত্রী মেলানিয়া ট্রাম্পও (Melania Trump)। শুক্রবার নিজেই টুইট করে জানিয়েছেন এই খবর। এই খবরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বিশ্ব জুড়ে। ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনার কঠিন পরিস্থিতির মধ্যে ট্রাম্পের উদাসিন মনোভাব জন্য অনেকেই মিম বানিয়েছিলেন ট্রাম্পকে নিয়ে।

তবে ট্রাম্প করোনা আক্রান্ত হওয়ার পর, ট্রাম্পের আরোগ্য কামনায় মজা করে টুইট করলেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) এর টুইটটিতে দেখা গিয়েছে, স্বয়ং শেহওয়াগ সাধুর বেশে একটি ছবি পোস্ট করেছেন, এবং লিখেছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে করোনার মোকাবিলা করার জন্য বাবা শেহওয়াগের আশীর্বাদ। গো করোনা গো করোনা গো।

হোয়াইট হাউস সূত্রে খবর, প্রথম নির্বাচনী ডিবেটে অংশ নিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) সঙ্গে হপ হিক্স একই বিমানে যাত্রা করেছিলেন।গত বৃহস্পতিবার ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) টুইট করে জানান তাঁর ঘনিষ্ঠ পরামর্শদাতা হপ হিক্স করোনা আক্রান্ত হন। একই বিমানে যাত্রা করার জন্য ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও করোনা পরিক্ষা করায়। এবং আজ করোনা পরিক্ষার রিপোর্টে পজিটিভ আসে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটে লিখেছেন, ‘আমি আর মেলানিয়া করোনা আক্রান্ত। এবং রিপোর্ট আসার পরই আমরা কোয়ারেন্টাইনে গিয়েছি। সাথে সাথে চিকিৎসাও শুরু হয়েছে। এছাড়াও তিনি শেষে লিখেছেন দুজনে একসঙ্গেই এর থেকে মুক্তি পাব আমরা।

এই মুহূর্তে