Friday, March 5, 2021
Home রাজ্য বিশ্বভারতীর উপাচার্য কে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া উচিৎ ছাত্রদের বিস্ফোরক...

বিশ্বভারতীর উপাচার্য কে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া উচিৎ ছাত্রদের বিস্ফোরক অনুব্রত

নিজস্ব সংবাদদাতা, বীরভূম: আজ তৃণমূল কংগ্রেস এর ডাকে একটি বিশাল মহিলা সভার আয়োজন করা হয় বীরভূমের মুরারই এ। মহিলা সভায় উপস্থিত ছিলেন বোলপুরের সাংসদ অসিত মাল, তৃণমূল কংগ্রেস এর রামপুরহাটের অবজারভার তৃদীপ ভট্টাচার্য, মুরারই এর বিধায়ক আব্দুল রহমান, সদ্য মিম ছেড়ে আসা জেলা সম্পাদক শোয়েব আক্তার, বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস এর মহিলা সভানেত্রী সাহারা মন্ডল এবং বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস এর সভাপতি অনুব্রত মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব।

আজ সভায় তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন শতাধিক কর্মী। সোমবার মঞ্চে বক্তব্য রাখার শেষে সাংবাদিক প্রশ্নোত্তরে তিনি বলেন ” রবীন্দ্রনাথ কে অবমাননা করা উপাচার্যের অধিকার নেই, আমার তো মনে হয় বিশ্বভারতীর ছাত্রদের উচিত উপাচার্য কে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া, বিজেপির এক নম্বর দালাল, এর জন্যে দরকার হলে আন্দোলনে নামবে মানুষ”।

উল্লেখ্য, গতকাল বিশ্বভারতীর রতনপল্লির রামকিঙ্কর মঞ্চে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ৷ সেখানে বক্তব্য রাখতে গিয়ে উপাচার্য বলেন, “আমি যে কথাগুলি, সমস্যাগুলি বলি, তার জন্য অনেকেই আমার সমালোচনা করেন ৷ কিন্তু, এই প্রত্যেকটা কথা আমার কথা নয় ৷ গুরুদেবও তখন ভেবেছিলেন । অর্থাৎ গুরুদেবের সময়েও যে সবটা সোনার বিশ্বভারতী ছিল তা নয়৷ সেই সময়েও ছল-চাতুরি, শয়তানের আবেশ ছিল।”

Most Popular