Tuesday, January 19, 2021
Home হলুদ খবর বাড়ির প্রধান গেট শুধু নিরাপত্তা জন্য নয়, রয়েছে বাস্তু মতে অনেক গুরুত্ব

বাড়ির প্রধান গেট শুধু নিরাপত্তা জন্য নয়, রয়েছে বাস্তু মতে অনেক গুরুত্ব

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আমাদের প্রত্যেকেরই বাড়ির প্রবেশ পথে একটি মূল গেট থাকে। এই মূল গেট কেবলমাত্র বাড়ির নিরাপত্তা বা সৌন্দর্য বাড়ানোর জন্য নয়। বাস্তু মতে বাড়ির এই মূল গেটের গুরুত্ব অপরিসীম। পরিবারের সুখ সমৃদ্ধির জন্য বাড়ির মূল গেট অনেকটা দায়ী। যদি কোনো কারন বশত বাড়ির মূল গেটে বাস্তু দোষ থাকে তাহলে পরিবারের মানুষরা শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে ওঠে। পরিবারের মানুষদের মানসিক চিন্তা গ্রাস করে। তবে বাস্তু শাস্ত্র মতে কিছু সাবধানতা অবলম্বন করলেই খুব সহজেই বাস্তু দোষ কাটিয়ে ফেলা যায়।

বাস্তু শাস্ত্র মতে সচেতন হওয়ার উপায় গুলি জেনে নিনঃ

(১) বাস্তু শাস্ত্র মতে মূল গেট বা দরজা কাঠের হওয়া খুবই ভাল। মূল গেটে ধাতব দরজা না লাগানোই ভাল। এবং দরজা সবসময় যেন বাড়ির ভেতরের দিকে খোলে। যদি দরজা বাড়ির বাইরের দিকে খোলে তাহলে বাড়ির মালিক বা কর্তার নানা রকম দুশ্চিন্তা বা অসুস্থতা দেখা দিতে পারে।

(২) বাস্তু শাস্ত্র মতে সবসময় বাড়ির মূল গেট অনান্য গেটের থেকে বড় আকারের হওয়া উচিত। নাহলে বাড়িতে আর্থিক দুরবস্থা দেখা দিতে পারে।

(৩) বাস্তু শাস্ত্র মতে বাড়ির মূল দরজা হোক বা অন্য দরজার পিছনের দিকে কোনো রকম ছুরি বা তরোয়াল জাতীয় জিনিস রাখবেন না।

(৪) বাস্তু শাস্ত্র মতে সূর্যোদয়ের সময়ে ঘরের সমস্ত জানলা ও দরজা খুলে রাখুন। ফলে ঘরে ইতিবাচক শক্তি প্রবেশ করবে। সূর্যোদয়ের সময়ে যদি ঘরের জানলা ও দরজা বন্ধ থাকে তাহলে পরিবারের মানুষদের স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে।

(৫) বাস্তু শাস্ত্র মতে বেডরুমে কোনও ওয়াশ বেসিন রাখা উচিত না। বেডরুমে ওয়াশ বেসিন রাখলে দাম্পত্য জীবনে নানান সমস্যার সৃষ্টি হতে পারে। এছাড়া বাড়ির বাথরুম মূল গেটের কাছে রাখা উচিত নয়।

Most Popular