Homeবিদেশহাসপাতালে ভর্তি মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

হাসপাতালে ভর্তি মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

আউটলাইন বাংলা ওয়েব ডেস্ক: গত কাল পাওয়া খবর অনুযায়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আক্রান্ত হওয়ার পর অতিরিক্ত সতর্কতার অংশ হিসেবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে।

হোয়াইট হাউস ত্যাগ করার আগে স্যুট ও মাস্ক পরে বিশেষ হেলিকপ্টার ‘মেরিন ওয়ান’-এ উঠতে দেখা যায় ডোনাল্ড ট্রাম্পকে। হেলিকপ্টারে ওঠার আগে সাংবাদিকদের উদ্দেশে হাত নেড়েছিলেন তিনি। হোয়াইট হাউস সুত্রে খবর, প্রেসিডেন্টের শরীরে মৃদু করোনা উপসর্গ দেখা দিয়েছে।

শুক্রবার সকালে টুইট করে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছিলেন ‘আজ রাতে মেলেনিয়া ট্রাম্প ও আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা দ্রুত কোয়ারেন্টাইন ও সুস্থতার প্রক্রিয়া শুরু করব।‘ পরে এক বিবৃতিতে হোয়াইট হাউস জানায়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) মৃদু উপসর্গ দেখা দিয়েছে।

করোনাতে আক্রান্ত হলেও ভালোই আছেন তিনি তবে চিকিৎসকদের মতে, বয়স এবং অতিরিক্ত ওজনের কারণে ট্রাম্পের ক্ষেত্রে কিছুটা ঝুঁকি তৈরি হতে পারে।

এই মুহূর্তে