নির্বাচনী প্রচারে কোমর দুলিয়ে নাচলেন ডোনাল্ড ট্রাম্প, দেখুন ভিডিও

US President Donald Trump dancing to YMCA leaves Twitter in splits

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) করোনা থেকে সুস্থ হয়ে উঠে, সোমবার থেকেই নির্বাচনের প্রচারে যোগ দিয়েছেন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump) নির্বাচনের প্রচারের মধ্যেই বেশ আনন্দের সাথে কোমর দোলাতে দেখা গিয়েছে। তাঁর এই কোমর দোলানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্বারা প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা গিয়েছে সোমবার ফ্লোরিডায় এক বিশাল সমাবেশে প্রচারে গিয়ে মার্কিন প্রেসিডেন্ট “ভিলেজ পিপল” (Village People) নামের এক জনপ্রিয় মার্কিন ডিস্কো গ্রুপের হিট গান “ওয়াইএমসিএ” (YMCA) এর সুরে কোমর দুলিয়ে নাচছেন খোশমেজাজে। ট্রাম্প ফ্লোরিডায় সমাবেশে বলেন, “আমি এর মধ্যে দিয়েছি এবং এখন তারা বলে যে আমি প্রতিরোধক,” কিন্তু মার্কিন প্রেসিডেন্টের এই বক্তব্যের কাছে থেকে “ওয়াইএমসিএ” (YMCA) এতে তাঁর নাচ যা জনতাকে মুগ্ধ করেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই ট্রোল করেছেন ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump)।

গত দু-সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও। তারপরই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। এবং সুস্থ হয়ে আসার পরই অনেকেই অভিযোগ করেছেন, ট্রাম্প করোনা থেকে পুরোপুরি সুস্থ হয়ে ওঠার আগেই হাসপাতাল থেকে জোর করেই চলে এসেছেন।