কানপুরে দুষ্কৃতীদের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ৮ পুলিশ কর্মী, আহত ৪

8 cops killed in encounter
Image Source: ANI

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ শুক্রবার ভোর রাতে উত্তরপ্রদেশের কানপুরে দুষ্কৃতীদের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৮ পুলিশকর্মী নিহত হয়েছেন। আহত হয়েছে ৪ পুলিশ কর্মী। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে খবর উত্তরপ্রদেশে কানপুরে চৌবেপুরে কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবেকে ধরার জন্য অভিযান চালায় পুলিশ। এবং পুলিশরা যখন বিকাশ দুবেকে ধরার জন্য জাল পেতে ফেলে ঠিক তখনই একটি বাড়ির ছাদ থেকে আচমকা গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীদল।

এবং পাল্টা গুলি চালাতে শুরু করেন পুলিশ বাহিনী। এমত অবস্থায় দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলিতে কানপুরের ডেপুটি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্র-সহ আট পুলিশকর্মী মারা যায়। এই ঘটনার কারনে সিনিয়র পুলিশ সুপার এবং ইন্সপেক্টর জেনারেল পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন। এবং এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে জানা গিয়েছে কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবের বিরুদ্ধে থানায় ঢুকে রাজ্যের মন্ত্রীকে খুন করার অভিযোগ রয়েছে৷ এছাড়াও সূত্র মতে, তার বিরুদ্ধে প্রায় ৫৭ টি ফৌজদারি মামলা রয়েছে।

এ-কারনে এই দিন বিকাশ দুবেকে ধরতে জাল ফেলে পুলিশ বাহিনী। এই ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) নিহত পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। এছাড়াও তিনি বলেছেন পুলিশ কর্মীদের মৃত্যুতে খুব দ্রুত পদক্ষেপ নেওয়া হবে এবং অপরাধীদের কড়া শাস্তি হবে বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here