Saturday, March 6, 2021
Home দেশ যোগী আদিত্যনাথ হাথরস-কাণ্ডে সিবিআই তদন্তের সুপারিশ করেছেন

যোগী আদিত্যনাথ হাথরস-কাণ্ডে সিবিআই তদন্তের সুপারিশ করেছেন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ হাথরস কাণ্ড নিয়ে গোটা দেশের উত্তাল। এই ঘটনায় রাজনৈতিক -অরাজনৈতিক পক্ষ পথে নেমে নির্যাতিতার জন্য একাধিক প্রশ্ন করেছেন। তাই দুই পক্ষের চাপের মুখে পড়ে অবশেষে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হাথরস-কাণ্ডে সিবিআই তদন্তের সুপারিশ করলেন। সুত্রের খবর অনুযায়ী প্রধানমন্ত্রী দফতর থেকে দলিত কন্যা ধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্তের জন্য সবুজ সংকেত মিলতে পারে।

এদিকে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার জন্য দিল্লি-উত্তরপ্রদেশ সীমানায় পুলিশের সঙ্গে সংঘর্ষও বাধে কংগ্রেসের। দীর্ঘ অপেক্ষার পর হাথরাসে যাওয়ার অনুমতি মেলে কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী ভডরা। শনিবার রাতে তাঁরা নির্যাতিতার পরিবারের সাথে দেখা করে আসে। এই ঘটনায় পথে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এই পরিস্থিতির পর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর যোগী আদিত্যনাথ হাথরস-কাণ্ড নিয়ে টুইটারে লিখেছেন, “হাতরাসের দুর্ভাগ্যজনক ঘটনা এবং এর সাথে জড়িত সমস্ত বিষয় নিয়ে গভীর তদন্তের জন্য কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) এর মাধ্যমে এই মামলার তদন্তের সুপারিশ করছে। আমরা এই ঘটনার জন্য দায়ী সকলকে কঠোরতম শাস্তি দিতে বদ্ধপরিকর।“

তবে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর সিবিআই তদন্তের নির্দেশে নির্যাতিতার পরিবার খুশি নন। তাঁরা সমস্ত ঘটনার বিচারবিভাগীয় তদন্ত চান বলে জানিয়েছেন।

Most Popular