Thursday, February 9, 2023

পাকাপাকিভাবে ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট সাসপেন্ড করল Twitter

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ফের একবার অস্বস্তিতে পড়ল বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump)। ফেসবুকের মতই টুইটার অ্যাকাউন্ট পাকাপাকি ভাবে সাসপেন্ড করল টুইটার (Twitter)। আগামী দিনে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) কোনো উস্কানিমূলক মন্তব্যের জেরে তাঁর ভক্তরা যাতে কোনোরকম ভাবে হিংসা ছড়াতে না পারে, সে-কারনেই পাকাপাকিভাবে ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ করল ট্যুইটার।

গত বুধবার মার্কিন প্রশাসনে নতুন প্রেসিডেন্ট হিসাবে জো বাইডেনের নাম চূড়ান্ত হওয়ার পরই, ট্রাম্প-পন্থীরা ওয়াশিংটন ক্যাপিটল বিল্ডিঙয়ে ভয়াবহ হামলা চালিয়েছিল, এই ঘটনার পরই ট্রাম্পের উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে তাঁর অ্যাকাউন্ট সাময়িক ভাবে বন্ধ করে দিয়েছিল টুইটার। সাথে সাথে জানানো হয়েছিল, ভবিষ্যতে তিনি যদি কোনো উস্কানিমূলক কিছু পোস্ট করে তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। এরপরই গত বৃহস্পতিবার অ্যাকাউন্টটি রি-ওপেন করে দেয় টুইটার। কিন্তু শেষরক্ষা হোলো না পাকাপাকি ভাবে বন্ধ হল টুইটার অ্যাকাউন্ট। যার জেরে ক্ষুব্ধ বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump)।

ট্রাম্পের ব্যক্তিগত অ্যাকাউন্ট পাকাপাকি ভাবে বন্ধ করার পরই টিম ট্রাম্পের অ্যাকাউন্ডও বন্ধ করেছে সোশ্যাল মিডিয়া সংস্থাটি। এছাড়াও ট্রাম্পের সরকারি ‘POTUS’ অ্যাকাউন্টের সমস্ত টুইটগুলিকে মুছে ফেলেছে টুইটার। উলেক্ষ্য, আগামী ২০ জানুয়ারি মার্কিন প্রশাসনে নতুন প্রেসিডেন্ট হিসাবে শপথ নেবেন জো বাইডেন (Joe Biden)।

সম্পর্কিত পোস্ট

Stay Connected

3,890FansLike

সর্বশেষ আপডেট