হ্যাকারের কবলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্ট

Twitter confirms account of PM Modi's personal website hacked
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) এবার হ্যাকারের কবলে। হ্যাক হয়ে গেল প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্ট। মোদীর অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেলে ফলোয়ার্সের সংখ্যা ছিল ২৫ লক্ষ। তাঁর টুইটার হ্যান্ডেলের সাথে যুক্ত রয়েছে নিজস্ব ওয়েবসাইট https://www.narendramodi.in/ । অ্যাকাউন্টটি হ্যাক করে ক্রিপটিক টুইট পোস্ট করে হ্যাকাররা। হ্যাকাররা COVID-19 ত্রাণ তহবিলের জন্য প্রধানমন্ত্রীর জাতীয় রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার আবেদন জানায়।

এখানেই শেষ না, সেখানে আরও একটি টুইট পোস্ট করা হয়েছে। ওই টুইটে লেখা হয়েছে, “This account is hacked by John Wick ([email protected]), We have not hacked Paytm Mall.” এই ঘটনায় টুইটারের পক্ষ থেকে জানানো হয়েছে, এমন ঘটনা কিভাবে ঘটেছে তা খুব দ্রুত খতিয়ে দেখা হবে।

Twitter account of PM Modi's personal website hacked

তবে হ্যাকিং-এর ঘটনা নতুন না। গত জুলাই মাসে মার্কিন মুলুকের নামী শিল্পপতী থেকে শুরু করে মার্কিন প্রাক্তন প্রেসিডেন্ট, জেফ বেজোস, এলন মাস্ক, বিল গেটস বা ওয়ারেন বাফের, মাইক ব্লুমবার্গ, বিলিওনেয়ার বক্সার ফ্লয়েড মেওয়েদারও টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। তবে এক্ষেত্রেও ক্রিপ্টোকারেন্সির দাবী রাখা হয়েছিল।