Monday, January 25, 2021
Home সীমানা ছাড়িয়ে ট্রাম্প রিপাবলিকান পার্টির মনোনয়ন গ্রহণ করলেন

ট্রাম্প রিপাবলিকান পার্টির মনোনয়ন গ্রহণ করলেন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বৃহস্পতিবার ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) রিপাবলিকান পার্টির (Republican Party) প্রেসিডেন্ট পদপ্রার্থীর মনোনয়ন গ্রহণ করলেন। ঠিক তারপরই তিনি হোয়াইট হাউস থেকে বক্তব্য রাখেন। এবং বক্তব্যের শুরুতেই প্রতিপক্ষ জো বাইডেনকে আক্রমণ করে বলেছেন বাইডেন অ্যামেরিকান মাহাত্ম্যের বিনষ্টকারী।

এছাড়াও ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) বলেন “এবারের ভোট সিদ্ধান্ত নেবে যে আমরা আইন-শৃঙ্খলা মেনে চলি, আমেরিকানদের রক্ষা করি, আমরা আমাদের নাগরিকদের হুমকি দেওয়ার মতো হিংস্র নৈরাজ্যবাদী, আন্দোলনকারী, অপরাধ মূলক কাজ করি না। তিনি বলেন এটি আমাদের দেশের ইতিহাসে সর্বাধিক গুরুত্বপূর্ণ নির্বাচন। তিনি জো বাইডেন সম্পর্কে বলেন আমেরিকার চাকরির ধ্বংসকারী এবং যদি সুযোগ দেওয়া হয় তবে তিনি আমেরিকান মহত্বের ধ্বংসকারী হয়ে উঠবেন।

এদিন বক্তব্য রাখার সময় ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) করোনা প্রতিষেধক নিয়েও সুখবর দিয়েছেন। তিনি জানিয়েছেন চূড়ান্ত পর্যায়ে পরীক্ষার আমাদের তিনটি ভিন্ন ভ্যাকসিন রয়েছে। আমরা আগাম উত্পাদন করছি যাতে অনেকগুলি ডোজ পাওয়া যায়। এবং আশ্বাস দিয়েছেন এ বছর আমরা নিরাপদ ও কার্যকর ভ্যাকসিন পাব।

Most Popular