আজই বিশেষ চাটার্ড বিমানে দিল্লি যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়! শাহ-নাড্ডার হাত ধরেই বিজেপিতে যোগের সম্ভাবনা

Trinamool's Rajiv Banerjee is going to Delhi on a special chartered flight today
Rajib Banerjee, Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজই বিজেপিতে যোগ দিতে পারে প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। এদিকে রাজ্য সফর বাতিল হয়েছে অমিত শাহের (Amit Shah)। সূত্রের খবর অনুযায়ী, গতকালই স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহ নিজে ফোন করেন রাজীব বন্দ্যোপাধ্যায়কে (Rajib Banerjee)। এবং দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদানের প্রস্তাব দেন। তাই আজই দিল্লীতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিতে পারে রাজীব

বন্দ্যোপাধ্যায়। তবে তিনি একা না একই বিমানে দিল্লি উরে যাচ্ছে, তৃণমূলের প্রথম সারির বেশ কিছু নেতা-নেত্রী, বৈশালী ডালমিয়া (Baishali Dalmia), রথীন চক্রবর্তীও (Rathin chakraborty), প্রবীর ঘোষাল (Prabir Ghosal) সকলেই গেরুয়া শিবিরে যোগ দিতে পারে। বিজেপি সূত্রে খবর অনুযায়ী, দিল্লি থেকে বিশেষ চাটার্ড বিমান পাঠানো হচ্ছে স্বয়ং প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের জন্য (Rajib Banerjee)। এবং সেখানে গিয়ে সর্বপ্রথম আমিত শাহ ও জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করবেন তিনি। এবং তারপরই বিজেপির পতাকা হাতে তুলে নেবেন।

প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) ২২ জানুয়ারি মন্ত্রিত্ব পদ থেকে পদত্যাগ করেন। এবং এরপর গত শুক্রবার বিধায়কপদ থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলে বড়াবড়ই সুনাম ছিল প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। গেরুয়া শিবিরে যোগ দানের জল্পনা ছিল আগে থেকেই। তবে আজ দিল্লি যাওয়ার পরিকল্পনা আরও জোরালো হচ্ছে।