HomeবিবিধSaradha scam: সারদা মামলায় শুভেন্দুর গ্রেফতারের দাবি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের

Saradha scam: সারদা মামলায় শুভেন্দুর গ্রেফতারের দাবি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের

Outlinebangla Desk: ফের সারদা মামলা নিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে(Suvendu Adhikari) নিশানা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। জেলে বসে লেখা সারদা কাণ্ডের কর্তা সুদীপ্ত সেনের একটি চিঠি প্রকাশ্যে এনে শুভেন্দুর গ্রেফতারির দাবি করেন কুণাল ঘোষ।

সুদীপ্ত সেনের চিঠি সামনে তুলে ধরে টুইটারে কুণাল ঘোষ লিখেছেন, “সারদার মালিক সুদীপ্ত সেনের বক্তব্য: তাঁর অভিযোগ, শুভেন্দু এবং তাঁর সহযোগী রাখাল (বর্তমানে জেল হেফাজতে) বিপুল টাকা নিয়েছিলেন। পুলিশ, ইডি এবং সিবিআই-এর উচিত রাখালকে জেরা করা। তদন্তের স্বার্থে প্রভাবশালী শুভেন্দুকে অবশ্যই গ্রেফতার করতে হবে।” তিনি আরও জানিয়েছেন, আদালত থেকে পাওয়া এই চিঠির প্রতিলিপির ভিত্তিতে এই অভিযোগ তুলেছেন এবং গ্রেফতারির দাবি জানিয়েছেন। কুণালের দাবি, শুধু শুভেন্দু অধিকারী নন। তাঁর ঘনিষ্ঠ রাখাল বেরাও বহু টাকা নিয়েছেন সুদীপ্তর থেকে। অন্যদিকে সেচ দফতরের আর্থিক প্রতারণার কারণে ইতিমধ্যেই শুভেন্দু-রাখলকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বর মাসে প্রেসিডেন্সি জেল থেকে সুদীপ্ত এই চিঠি লিখেছিলেন বলে দাবি। সেই চিঠি তিনি রাষ্ট্রপতি, মুখ্যমন্ত্রী ও সিবিআই ডিরেক্টরের উদ্দেশ্যে লেখেন। সেখানে বিজেপি,তৃণমূল ও সিপিএমের শীর্ষ স্তরের কয়েকজন নেতার বিরুদ্ধে অভিযোগ আনেন।

অন্যদিকে তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে, গত বৃহস্পতিবার নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে শুভেন্দু অধিকারী বৈঠক করেন। সেই বৈঠক নিয়ে শুরু হয়েছে জল্পনা। এই বিষয়ে সরব হয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ টুইটারে লেখেন, ‘নারদ কেলেঙ্কারির এফআইআরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআই-এর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।’

এই মুহূর্তে