Homeরাজ্যরামপুরহাটে তৃণমূল কংগ্রেসের মৌন ধিক্কার মিছিল

রামপুরহাটে তৃণমূল কংগ্রেসের মৌন ধিক্কার মিছিল

নিজস্ব প্রতিবেদন রিন্টু পাঁজা, বীরভূম: গত পরশুদিন নন্দীগ্রামে আহত হন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। উনার আরোগ্য কামনায় গতকাল থেকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের প্রতিটা জায়গায় চলছে পুজো, যজ্ঞ। এবং প্রতিবাদ মিছিল করা হচ্ছে রাজ্যের সর্বত্রই। আজ শুক্রবার রাজ্যের সর্বত্রই মৌন ধিক্কার মিছিল করা হচ্ছে।

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় এর উপর ঘৃণ্য আক্রমণের প্রতিবাদে শুক্রবার বিকেল ৫টা নাগাদ বীরভূমের রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীরা মুখে কালো কাপড় বেধে মৌন ধিক্কার মিছিল বের করে। এদিন প্রায় হাজার খানেক মানুষ এই মিছিলে পা মেলায়। মিছিলটি রামপুরহাট তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে এসে রামপুরহাট শহরের প্রাণ কেন্দ্র পাঁচ মাথা হয়ে জে এল ব্যানার্জী রোড হয়ে এসে কামারপত্তি মোড় হয়ে আবার পাঁচ মাথায় আসে।

মিছিলে উপস্থিত ছিলেন রামপুরহাট বিধানসভার বিদায়ী বিধায়ক আশীষ বন্দ্যোপাধ্যায়, তৃণমূল নেত্রী সুজাতা মন্ডল এছাড়াও রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্ববৃন্দ। রামপুরহাটের বিদায়ী বিধায়ক আশিষ বন্দোপাধ্যায় বলেন “আমাদের জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি নন্দীগ্রামে যে আঘাত হানা হয়েছে তারই প্রতিবাদে আমাদের আজকে এই মৌন মিছিল”।

এই মুহূর্তে