লাভপুরে তৃণমূল বিজেপি দুই পক্ষের বোমাবাজি, ঘটনায় গ্রেপ্তার ৬, আহত ২

Trinamool BJP bombing in Lavpur, 7 arrested, 2 injured
লাভপুরে তৃণমূল বিজেপি দুই পক্ষের বোমাবাজি, ঘটনায় গ্রেপ্তার ৬, আহত ২

নিজস্ব সংবাদদাতা, লাভপুর: সামনেই একুশে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই নির্বাচনী প্রচারে নেমেছে রাজনৈতিক দলগুলি। ভোট যতই এগিয়ে আসছে ততই উত্তপ্ত হয়ে উঠছে বীরভূম জেলা। এবার তৃণমূল কংগ্রেসের সদস্যার বাড়ি লক্ষ করে বোমাবাজির অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি বীরভূম জেলার লাভপুর থানার অন্তর্গত হাতিয়া গ্রামে।

অভিযোগ গতকাল রাত্রি নাগাদ তৃণমূল সদস্যের বাড়ি লক্ষ করে বোমাবাজি করে বিজেপির কর্মীরা। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির দাবি তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপির কর্মীদের উপর বোমা মারে। এই ঘটনায় দুই পক্ষের দু জন আহত হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লাভপুর থানার পুলিশ। এই ঘটনায় পুলিশ দুই পক্ষের ছয় জনকে আটক করেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকা জুড়ে চলছে পুলিশি টহল।

বিশ্বজিৎ সাহা তৃণমূলের সদস্য বলেন, “আমি যেহেতু তৃণমূলের সদস্য আর সামনাসামনি নেতৃত্ব দিই তাই নির্বাচনের প্রচারে যাতে আমি বাড়ি থেকে বেরোতে না পারি সেই জন্য আমাকে মারার চক্রান্ত করছে বিজেপির ছেলেরা”। বিজেপির এক কর্মী বলেন, “হাতিয়া গ্রামে তৃণমূলের কর্মীরা রাত্রের অন্ধকারে আমার বিজেপি কর্মীদের বাড়িতে বোম চার্জ করে এবং তাতে আমার একজন বিজেপি কর্মী আহত হয়। এবং সেই বিজেপি কর্মী যখন হাসপাতালে দেখাতে আসে তখন তার বাড়িতে হুমকি দেওয়া হয়, যদি হাসপাতালে ভর্তি হোস তাহলে জানে মেরে দেবো। উনি বাড়ি ফিরে গেছেন। তৃণমূলের এই যে চক্রান্ত এই চক্রান্তের পুনরাবৃত্তি নিজেরা নিজেদের বাড়িতে বোমা মেরে বিজেপির নামে দোষারোপ করছে। তৃণমূল কংগ্রেস বলেছিল খেলা হবে। ওরা খেলা শুরু করেছে এই খেলা শেষ করবো আমরা, এটা আমরা দায়িত্ব নিয়ে বলছি”।