Homeরাজ্য“বিজেপি মিথ্যাচারের দল”এবারে দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে

“বিজেপি মিথ্যাচারের দল”এবারে দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, সিউড়ি: একুশে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়েছে। ইতিমধ্যেই অন্যান্য দল প্রার্থী ঘোষণা করলেও বিজেপি এখনো প্রার্থী ঘোষণা করেনি সিউড়ি তে। তবে নির্বাচনের আগেই সমস্ত দল দেওয়াল লিখন শুরু করে দিয়েছে, জায়গা ঘিরে রাখা হচ্ছে দেওয়ালে। এমন অবস্থায় দেওয়াল লিখন মোছা কে কেন্দ্র উত্তেজনা ছড়ালো বীরভূমের সদর শহর সিউড়ি থানার অন্তর্গত কোমা গ্রামে।

বিজেপির অভিযোগ ” শনিবার রাত্রে বিজেপির কর্মী-সমর্থকেরা যখন দেওয়াল লিখন করছিলেন তখন তৃণমূলের বলরাম বাগদি ও অন্যান্য কর্মী সমর্থকেরা বিজেপির দেওয়াল লিখন মুছে দেয়। এছাড়াও বিজেপির একজন কর্মী সমর্থকদের কাছ থেকে ২০০০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়, পরে আবার দেওয়াল লিখন করলে মারার হুমকিও দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনার খবর পেয়ে তারপরেই ঘটনাস্থলে উপস্থিত হয় বিজেপির বীরভূম জেলা নেতৃত্ব এবং তাদের তরফ থেকে সিউড়ি থানায় অভিযোগে দায়ের করা হয়।

যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূলের কর্মীরা। তৃণমূল নেতা বলরাম বাগদি বলেন ” আমার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। বিজেপি মিথ্যাচারের দল, বিজেপি কোনোদিন সত্যি কথা বলতে পারে না, আমি দায়িত্ব নিয়ে বলছি, ঘটনার সঙ্গে আমাদের কোনো যোগ নেই। আমাদের কোনো কর্মী বিজেপির দেওয়াল লিখন মোছেনি”।

তিনি আরও বলেন “ওরা নিজেরাই করছে, ওদের নিজেদের দেওয়াল নিজেরাই মুছে দিয়ে হাইলাইট হাওয়ার চেষ্টা করছে, আমাদের তৃণমুল দল কে বদনাম করার চেষ্টা করছে, মানুষ এদের মিথ্যাচার বুঝতে পেরেছে এর যোগ্য জবাব মানুষ নির্বাচনে গণতান্ত্রিক পদ্ধতিতে দেবে সেটা ২ তারিখে সমস্ত মানুষ দেখতে পাবে।“

এই মুহূর্তে