HomeবিনোদনটলিউডNusrat-Sreelekha: সমাজের তোয়াক্কা না করে স্ব-ইচ্ছায় সন্তানের জন্ম দিয়েছে নুসরত, অভিনেত্রীর সাহসকে...

Nusrat-Sreelekha: সমাজের তোয়াক্কা না করে স্ব-ইচ্ছায় সন্তানের জন্ম দিয়েছে নুসরত, অভিনেত্রীর সাহসকে কুর্নিশ শ্রীলেখার

Outlinebangla Digital Desk: সাংসদ-তারকা নুসরত জাহান (Nusrat Jahan) গত বৃহস্পতিবার পাকস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। পাশে ছিলেন অভিনেত্রীর বন্ধু যশ দাশগুপ্ত। তবে এখনও অজানা রয়েছে সন্তানের বাবার পরিচয়। যদিও এই বিষয়ে নুসরত (Nusrat Jahan) কিছুই বলেননি। বরং নিজেকে সিঙ্গেল মাদার বলে দাবি করছেন। সিনেমা জগৎ এবং রাজনৈতিক মহলের প্রায় সবাই নুসরত (Nusrat Jahan) এবং তাঁর সন্তানকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এবার তাঁকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

রাজনৈতিক মতামত দুজনের আলাদা হওয়ায় শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বহুবার তাঁকে কটাক্ষ করেছেন। সেই শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় নুসরতকে শুভেচ্ছা জানালেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমি নুসরতকে রাজনীতি নিয়ে সমালোচনা করেছি বহুবার। কিন্তু, এই জাজমেন্টার সোসাইটিতে বিয়ে না করে ওর মা হওয়ার সিদ্ধান্তকে কুর্নিশ জানাই। এর জন্য ধক লাগে। অভিনন্দন জানাই মা ও তার পুত্রকে।”

প্রসঙ্গত, দীর্ঘ কয়েক মাস নুসরত তাঁর স্বামী নিখিল জৈনের সাথে আলাদা থাকতেন। এরপরেই নুসরতের অন্তঃসত্বা হওয়ার খবর সামনে আসতেই শুরু হয় বিতর্ক, সমালোচনা। এমনকি অনেকেই নুসরতের এই পদক্ষেপকে ‘স্বেচ্ছাচারিতা’র তকমা দিয়েছেন। তবে এর মধ্যেও সব সহ্য করে নুসরত সুস্থ সন্তানের জন্ম দিয়েছেন।

এই মুহূর্তে