‘মুখ্যমন্ত্রিকে নকল করছেন স্মৃতি’, কটাক্ষ অভিনেত্রী সায়নীর

Tollywood actress saayoni ghosh attacks smriti irani
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গত বৃহস্পতিবার পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়ায় প্রতিবাদে রাস্তায় নামেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ই-স্কুটি চালিয়ে অভিনব উপায়ে প্রতিবাদ করেন। মুখ্যমন্ত্রীর স্কুটি চালানো নিয়ে বিজেপির নতুন সদস্যা অভিনেত্রী পায়েল সরকার কটাক্ষ করেন। তিনি বলেন “বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে।“ এবং ছবির সঙ্গে #Aatmanirbhar Bharat ট্যাগ জুড়ে দেন। পায়েলের ওই পোস্টের কয়েক ঘন্টার মধ্যেই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির স্কুটি চালানোর ছবি পোস্ট করে বিজেপিকে পাল্টা কটাক্ষ করলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

গতকাল অর্থাৎ শুক্রবার রাতে অভিনেত্রী সায়নী ঘোষ নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করেন। সেই পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায় ও স্মৃতি ইরানির ছবি পাশাপাশি রেখে ক্যাপশনে লেখেন, “আপনার সবচেয়ে বড় ‘সমালোচক’ যখন আপনাকেই ‘নকল’ করেন।“

সম্প্রতি জ্বালানির মুল্যবৃদ্ধির জন্য ই-স্কুটিতে চেপে অভিনব কায়দায় প্রতিবাদ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীর ই-স্কুটি চালানোর মুহূর্তকে নকল করে স্মৃতি ইরানি। তা দেখে বিজেপিকে কটাক্ষ করেন অভিনেত্রী সায়নী।