“বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে” বিজেপিতে যোগ দিয়েই মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর

tollywood actress payel sarkar shares her own scooty ride photo
Image Source: Twitter

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের দাম অত্যাধিক বৃদ্ধির জন্য ই-স্কুটিতে চেপে নতুন ভাবে প্রতিবাদে রাস্তায় নামেন মুখ্যমন্ত্রী। প্রথমে ফিরহাদ হাকিমের স্কুটির পিছনে চড়ে প্রতিবাদ করেন। পরে বিকেলে নবান্ন থেকে বাড়ি ফেরার পথে নিজেই স্কুটি চালাতে শুরু করেন। তাঁর স্কুটি চালানোর সময় বেশ কয়েকবার নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যেতেও দেখা যায়। কিন্তু অন্যান্য তৃণমূল সদস্যরা তা সামলে নেয়। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে। এরপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে পালটা ছবি শেয়ার করেন টলি অভিনেত্রী পায়েল সরকার।

ওই ছবিতে দেখা যায় অভিনেত্রী স্কুটি চালাচ্ছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে। এবং ছবির সঙ্গে #Aatmanirbhar Bharat ট্যাগ জুড়ে দেন। তৃণমূলের অন্যান্য সদস্যদের দাবি, অভিনেত্রী এই পোস্ট করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন।

বৃহস্পতিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগদান করেন অভিনেত্রী পায়েল সরকার। তার হাতে গেরুয়া পতাকা তুলে দেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি দলে যোগ দিয়ে জানান সাধারণ মানুষের জন্য কাজ করতে চান।