ডার্ক লিপস্টিকে মোহময়ী লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী নুসরত

tollywood actress Nusrat Jahan In Black Lipstick
Symbolic Image: Source: Instagram

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) বোল্ড অবতারে ধরা দিলেন। সম্প্রতি খোলা চুলে, কালো পোশাক, বোল্ড মেকআপ সঙ্গে কালো লিপস্টিকে (Black Lipstick) ফটোশ্যুট করতে দেখা গিয়েছে নুসরত জাহান (Nusrat Jahan)। একটি ফ্যাশন ভিডিও শ্যুট করেছেন নুসরত। তবে ভিডিওর থেকে নেটিজেনদের নজর কেড়েছে অভিনেত্রীর চোখধাঁধানো কালো লিপস্টিকে (Black Lipstick)। তাঁর এই অভিনব মোহময়ী লুকে প্রশংসার সাথে সাথে ট্রোলিং-এর শিকার হয়েছেন।

সম্প্রতি সোশ্যাল সাইট ইন্সট্রাতে একটি ভিডিও ও দুটি ছবি শেয়ার করেন, এই ভিডিও ও ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর ঠোঁটের কালো লিপস্টিক (Black Lipstick) নিয়ে ট্রোলিং শুরু হয়। কেউ কেউ ছবি দেখে মন্তব্য করে “আমি ভয় পাচ্ছি।“ কেউ বা “ডাইনি” বলেও কটাক্ষ করেছেন। তবে এরকম ট্রোলড প্রথমবার না, এর আগেও একাধিকবার নানা বিষয় ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে।

মোহময়ী ছবিটি দেখুনঃ

তবে কিছুদিন আগে বলিউড অভিনেত্রী সারা আলি খান ঠোঁটে নীল লিপস্টিক লাগিয়ে ছবি আপলোড করতে দেখা গিয়েছিল। এই বিষয় নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। তবে নেটিজেনদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) মুখ খোলে কিনা সেটাই দেখার।

ভিডিওটি দেখে নিনঃ