Homeরঙ্গমঞ্চMimi Chakraborty: অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি..

Mimi Chakraborty: অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি..

Outlinebangla Digital Desk: সিনেমার পর্দা থকে রাজনীতির মাঠ সকলের মন জয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে সিনেমা ও রাজনীতির মঞ্চে দাপুটে বিচরণ করলেও এখনও নিজের জীবন সঙ্গিকে বেছে নিতে পারেনি। ৩২-এর গণ্ডি পেরিয়েও এখনো সিঙ্গেল তিনি। তবে এবার দীর্ঘ দিনের একাকীত্ব জীবনের অবসান ঘটাতে চলেছেন। অর্থাৎ অভিনেত্রী বিয়ে করতে রাজি হয়েছেন।

অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বলেন, মা চায় আমি বিয়ে করি, আমিও বিয়ে করতে চাই। এখন শুধু সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…। আমার কাজ আমাকে এত দিয়েছে যে, কোনোদিন সম্পর্কের দিকে মনোযোগ দিই নি আমি। মনে হয় আরও ভাল কাজ করি। এছাড়াও তিনি বলেন, ভাল-মন্দ মিশিয়ে কেটে গেল বছর। আমি ভালো আছি এবং সুস্থ আছি। নিজের মতো, চেনা ছন্দে জীবন কাটাতে পারছি। আমার থালায় খাবার আছে।

সবশেষে তিনি বলেন, নতুন বছর (Happy New Year 2022) এসে দাঁড়ানো মানেই সময় ফুরিয়ে যাওয়া। যদি কাউকে অনিচ্ছায় দুঃখ দিয়ে থাকি, নতুন বছরে (Happy New Year 2022) চেষ্টা করব সেই দুঃখ না দেওয়ার। নতুন বছরে একটাই ভয়, আমার কাছের মানুষগুলো যেন হারিয়ে না যায়। ভালবাসার মানুষের বড্ড অভাব যে!

এই মুহূর্তে