Homeবিবিধবাড়ছে তাপমাত্রার পারদ, আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির পূর্বাভাস একাধিক জেলায়

বাড়ছে তাপমাত্রার পারদ, আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির পূর্বাভাস একাধিক জেলায়

আউটলাইন বাংলা ডেস্কঃ মার্চ পড়তেই গরমে হাঁসফাঁস করছে সবাই। এর মাঝেই শনিবার সকাল থেকেই আকাশ ছিল অন্যরকম। তবে আগামী ২৪ ঘন্টার মধ্যে রাজ্যে বেশ কয়েকটি জেলায় বৃষ্টির সম্ভাবনা আছে। আংশিক মেঘলা থাকবে। ফলে কিছুটা স্বস্তি পাবে রাজ্যবাসী।

আলিপুর আবহাওয়া দপ্তর (Weather report) থেকে জানিয়েছে, আগামী ২৪ ঘন্টা তাপমাত্রা একটু কম থাকলেও সোমবার থেকে তা বাড়বে। প্রায় ৩-৫ ডিগ্রি তাপমাত্রা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। অন্যদিকে বাঁকুড়া,পুরুলিয়া,পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান,বীরভূম, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর- এই জেলাগুলিতে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে। সোমবার থেকে আকাশ পুরোপুরি পরিষ্কার থাকবে বলে জানিয়েছেন আবহবিদরা।

উত্তরবঙ্গের পার্বত্য জেলাগুলি দার্জিলিং,কালিম্পং এলাকায় আগামী ২৪ ঘণ্টায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে। কলকাতার আকাশ পরিষ্কার। এদিকে পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে উত্তর-পূর্বের রাজ্যগুলিতে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি ও হালকা ঝোড়ো হওয়া বইবে। জানা গেছে, ১৫ তারিখ পর্যন্ত রাজ্যে বৃষ্টিপাত হলেও, বাকি সপ্তাহটা শুষ্ক গরম থাকবে। নির্বাচন নিয়ে পরিবেশ উত্তপ্ত, তার সাথে তাপমাত্রার পারদও উর্দ্ধগামী হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মুহূর্তে