সকাল থেকেই মেঘলা আকাশ, আজও রাজ্যের একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা

Today Weather report 10.04.2021
(Photo: Google)

আউটলাইন বাংলা ডেস্কঃ শনিবার ভোর রাত থেকেই কোথাও কোথাও হালকা বৃষ্টি হয়েছে। সকাল থেকেই আকাশ মেঘাছন্ন। আবহাওয়া দফতর সুত্রে খবর আজও কয়েকটি জেলা ভারী বৃষ্টিতে ভাসতে পারে (Today Weather report)। এদিন দুই মেদিনীপুর, মুর্শিদাবাদ, নদিয়া, বীরভূম, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বাঁকুড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনাতে রয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা। ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া। এবং দক্ষিণবঙ্গের পাশাপাশি বৃষ্টিতে ভিজবে উত্তরবঙ্গও।

আলিপুর আবহাওয়া দফতর সুত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের উপর তৈরি হয়েছে একটি ঘূর্ণাবর্ত। যার প্রভাবে আজ শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ শনিবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা (Weather report) ৩৬ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমান ৭০ শতাংশ।

এক নজরে দেখে নিন আপনার শহরের কত তাপমাত্রা।
আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ শনিবার আসানসোলের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি। বাঁকুড়ার সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি। বহরমপুরের সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি। বর্ধমানের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি। মালদার সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি। মেদিনীপুরের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি। বীরভূমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি। হুগলীর সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি।