একটানা ২০ দিন দাম বাড়ায় পেট্রোল-ডিজেলের দাম আকাশছোঁয়া

today petrol and Diesel price 26 06 2020
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্কঃ ভারতে ফের বাড়ল জ্বালানি তেলের দাম। টানা ২০ দিন ধরে ক্রমাগত বেড়ে চলেছে পেট্রোল (Petrol prices) ও ডিজেলের দাম (Diesel price)। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পেট্রোলের থেকে ডিজেলের মুল্য অনেকটাই বেড়েছে। সুতরাং পেট্রোলের তুলনায় ডিজেলের এখন দামি। দিল্লিতে প্রতি লিটার ডিজেলের দাম ৮০ টাকা ছাড়িয়ে গেল। ১৭ পয়সা বেড়ে যাওয়ায় এখন প্রতি লিটার ডিজেলের দাম হয়েছে ৮০ টাকা ১৯ পয়সা। এবং দিল্লিতে পেট্রোলে ফের প্রতি লিটার ২১ পয়সা করে অতিরিক্ত দাম বাড়ায় এখন পেট্রোলের দাম ৮০ টাকা ১৩ পয়সা প্রতিলিটার।

এই মুহূর্তে শুধু দিল্লি ছাড়াও দেশের অন্যান্য শহরগুলিতেও পেট্রোল ও ডিজেলের দাম প্রতিদিন বেড়েই চলেছে। আজ শুক্রবার কলকাতায় লিটার প্রতি ডিজেলের দাম ৭৫ টাকা ৩২ পয়সায়। এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮১ টাকা ৮০ পয়সা। চেন্নাইতে লিটার প্রতি ডিজেল ৭৭ টাকা ৪২ পয়সা, এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮৩ টাকা ৩৫ পয়সায়।

মুম্বইতে লিটার প্রতি ডিজেলের দাম ৭৮ টাকা ৪৯ পয়সা, এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮৬ টাকা ৮৯ পয়সায়। Indian Oil Corp (IOC) চেয়ারম্যান সঞ্জীব সিং জানিয়েছেন, ভবিষ্যতে আরও দামি হবে তেল ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here