বসন্ত এসে গেছে, লাল ফুল ফোটা কেউ রুখতে পারবে না, ব্রিগেডের মঞ্চ থেকে হুঙ্কার মহম্মদ সেলিমের

today left-congress-brigade-rally update
ব্রিগেডে মহম্মদ সেলিম

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে আজ বাম-কংগ্রেসের ডাকে ব্রিগেড সমাবেশ (Brigade Rally)। এদিন বুদ্ধবার্তা সঙ্গে নিয়েই বিগ্রেড ময়দানে বামফ্রন্ট। বাম-কংগ্রেসের যৌথ সমাবেশে বক্তব্য রাখেন প্রদেশ সভাপতি অধীর চৌধুরী। বক্তব্য রাখেন পীরজাদা আব্বাস সিদ্দিকি, সীতারাম ইয়েচুরি, ডি রাজার ও মহম্মদ সেলিম।

মহম্মদ সেলিমের বক্তব্য, বসন্ত এসে গেছে, লাল ফুল ফোটা কেউ রুখতে পারবে না। তারপরই বলেন বামেরা শিল্পের জন্য, বিজেপি শিল্প বিক্রির জন্য। তারপরই বিজেপির দিকে আঙুল তুলে বলেন, ব্রিগেডে আসতে গেলে বিজেপির মত চার্টার্ড প্লেন লাগে না। একদিকে শুরু হয়েছে দলবদলের লড়াই, আর এখানে দিনবদলের লড়াই। এছাড়াও তিনি বলেন, ১০ বছরে ২৫০ কমরেড খুন হয়েছে। এখানে আমরা খেলা করতে আসিনি, এসেছি দিদিমনিকে নকআউট করতে।

আজ ডি রাজার বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমাদের এই মুহূর্তে বড় চ্যালেঞ্জ হল দেশকে বাঁচানো। সংবিধান অনুযায়ী ভারত ধর্মনিরপেক্ষ দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সংবিধানকে বিপন্ন করে তুলেছেন। তারপরই বলেন বিজেপি, তৃণমূলকে হঠাতেই আজকের ব্রিগেড সমাবেশ। মোদি-শাহ ও নাড্ডা বারবার রাজ্য সফরে আসছেন। এবং বাংলার সংস্কৃতি সম্পর্কে নানান কথা বলছেন। এর মূল কারন আগে থেকেই হারের ভয় পেয়েছে বিজেপি।