Homeভাগ্যচক্রToday Horoscope: পঞ্চমীতে কেমন যাবে আপনার দিন? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে..

Today Horoscope: পঞ্চমীতে কেমন যাবে আপনার দিন? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে..

আউটলাইন বাংলা ডেস্কঃ আমরা অনেকেই গ্রহ-নক্ষত্রে বিশ্বাস করি। মনে করি গ্রহ নক্ষত্রের একত্রে যোগের ফলে আমাদের জীবনে নানা প্রভাব পরে। জ্যোতিষ শাস্ত্রে ১২টি রাশি (rashifal, rasifol) মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। আজ সোমবার আপনার জীবনে নতুন কি ঘটতে চলেছে? কেমন থাকবে আর্থিক অবস্থা? আপনার জন্য কি ভালো কিছু অপেক্ষা করে আছে? কি বলছে আপনার ভাগ্য গণনা। এক নজরে দেখে নিন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষিত আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

মেষ রাশি (Aries): আজ অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হবে। কেনাকাটা বা অন্যান্য কাজকর্মের জন্য দিনের বেশীরভাগ সময়ই আপনি ব্যস্ত থাকবেন। অপরিচিত ব্যাক্তির সঙ্গে ব্যাক্তিগত বিষয়ে নিয়ে আলোচনা করবেন না। কোনো বিষয়ে পরিবারের সদস্যদের মতামত কে যথা যথ গুরুত্ব দিন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

বৃষ রাশি (Taurus): আপনি আজ সারাদিন কাজে ব্যাস্ত থাকলেও চারপাশে প্রিয়জনদের ভালোবাসা অনুভব করবেন। আজকের দিনটি আপনার জন্য একটি আনন্দদায়ক দিন হবে। আজ ভ্রমন এড়িয়ে চলাটা আপনার স্বাস্থ্যের পক্ষে ভালো হবে। আজ বন্ধুদের সাহায্যে মনের মানুষের দেখা পেতে পারেন।

মিথুন রাশি (Gemini): আজকের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য ভালো-মন্দ সমন্বয়ে কাটবে। অতীতের বিনিয়োগ থেকে আজ উপকৃত হতে পারেন। মাথার উপর থাকা পুরানো ঋণ শোধ করতে সক্ষম হবেন আজ। স্বাস্থ্য ভালো রাখতে অবশ্যই উচ্চ ক্যালোরি সম্পন্ন খাবার এড়িয়ে চলুন।

দৈনিক রাশিফল (rashifol bangla, bengali rashifol,horoscopes, zodiac signs)

কর্কট রাশি (Cancer): আপনার প্রানবন্ত হাসি, মুগ্ধকারী স্বভাব, আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনার চলার পথে শক্তি হিসাবে কাজ করবে। আজ কর্মক্ষেত্রে বা রাস্তায় হাঁটার সময় একটু সতর্ক থাকবেন। আপনার অনুভূতি গুলি পরিবারের সদস্যদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। ভালোবাসার মানুষকে সময়দিন দিন সম্পর্ক মধুর হবে।

সিংহ রাশি (Leo): আজ আপনি স্বাস্থ্যের দিক থেকে একদম সুস্থ্য সবল থাকবেন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক ছিন্তা-ভাবনা গুলিকে দমিয়ে দিতে পারে। নিজেকে সময় দিন। হজমের সমস্যায় ভুগতে পারেন। আপনার স্ত্রী কতটা সাহায্যপরায়ণ মানুষ তা আজ আপনি জানতে পারবেন।

কন্যা রাশি (Virgo): পরিবারের কারোর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনার চারিদিকে কি কি ঘটছে বা ঘটে চলেছে নজরে রাখুন এবং সচেতন থাকুন। শরীর সুস্থ্য রাখতে অবশ্যই খাবার অল্প পরিমানে খান। আজ প্রেম নিজ ছন্দে, নিজ গতিতে চলবে।

তুলা রাশি (Libra): আজ কোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে হতে পারে। আর্থিক উপার্জনের সুযোগ রয়েছে। বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁকে ভীষণ মিস করবেন। নতুন প্রেম জীবনে উত্তেজনা বয়ে নিয়ে আসবে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তায় পড়তে পারেন।

প্রতিটি রাশি (zodiac sign) ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে আজকের রাশিফলে (rashifol, rasifal) দেখুন।

বৃশ্চিক রাশি (Scorpio): শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্য থাকতে অবশ্যই যোগ ও ধ্যান করুন। বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্য সময়টা খুব ভালো। নিজের খুশি বাবা মায়ের সঙ্গে ভাগ করে নিন। নতুন প্রকল্প শুরুর জন্য ভালো দিন। প্রেমে সাফল্য পাবার দিন।

ধনু রাশি (Sagittarius): উত্তেজনা প্রশমিত করুন। মানসিক ভাবে আজ আপনি চাপে থাকবেন। আজ যে কোনো বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে লাভজনক হবেন না। দিনের শেষভাগে প্রিয়জনের থেকে মানসিক সান্ত্বনা খুঁজে পাবেন।

মকর রাশি (Capricorn): আজ সামাজিক ক্রিয়াকলাপ আপনাকে আনন্দদায়ক মেজাজে রাখবে। আপনার প্রানবন্ত হাসি, মুগ্ধকারী আচরণ অপর প্রান্তে থাকা ব্যাক্তির মনোযোগ আকর্ষণ করবে। আজ আপনার জীবনে বিশেষ কোনো মানুষের আগমন ঘটতে পারে। অবসর সময়টা কাছের মানুষদের সঙ্গে কাটান।

কুম্ভ রাশি (Aquarius): ব্যয় করুন বুঝে শুনে। কাজ আপনি ওপর কোনো ব্যাক্তিকে সাহায্য করে মানসিক শান্তি পাবেন। আজ এই রাশির জাতক জাতিকারা খুশির মধ্যে দিয়ে দিন কাটাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

মীন রাশি (Pisces): শরীরের যত্নের প্রয়োজন। অর্থ নিয়ে পারিবারিক সমস্যার সৃষ্টি হতে পারে। মনকে সংযত রাখুন। তবে দিনের শুরুটা খারাপ হলেও শেষটা ভালো হবে। আজ অবিবাহিত ব্যাক্তিরা ভালোবাসার মানুষের দেখা পেতে পারেন। বিভিন্ন অনাকাঙ্খিত চিন্তা আপনার মন দখল করে রাখতে পারে। তাই আপনার স্ত্রীর সাথে অনাকাঙ্খিত চিন্তাগুলি ভাগ করে নিন।

এই মুহূর্তে