Homeরাজ্য“২০২৪-এ আপনি বারাণসীতে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বেন” মোদিকে নিশানা করে টুইট তৃণমূলের

“২০২৪-এ আপনি বারাণসীতে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বেন” মোদিকে নিশানা করে টুইট তৃণমূলের

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বিধানসভা নির্বাচনে তৃণমূল বিজেপির একে অপরের প্রতিদ্বন্দ্বী। দুজনের মধ্যে লড়াইও চলছে হাড্ডাহাড্ডি। দ্বিতীয় দফা ভোটের দিন বাংলায় ফের প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নন্দীগ্রাম থেকে এবারে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদি আত্মবিশ্বাসী যে এবার নন্দীগ্রাম থেকে বিজেপি প্রার্থী জিতবে। ফলে উলুবেরিয়া সভা থেকে মোদি মমতার উদ্দেশ্যে প্রশ্ন করেন, ”তাহলে কি অন্য কোনও আসন থেকে ফের লড়াই করবেন তৃণমূল সুপ্রিমো?” এর উত্তরে তৃণমূল কংগ্রেসের অফিশিয়াল পেজ থেকে মোদিকে নিশানা করে টুইট করা হয়।

মোদির প্রশ্নের উত্তরে টুইটে বলা হয়, ‘দিদি নন্দীগ্রাম থেকে জিতছেনই।তাই অন্য কোনও আসন থেকে তাঁর লড়াইয়ের কোনও প্রশ্নই ওঠে না।’ পরের অংশের বার্তাই বেশ ইঙ্গিতবাহী। নরেন্দ্র মোদির উদ্দেশে তৃণমূলের পরামর্শ – ‘বাংলার মানুষকে বিভ্রান্ত করা বন্ধ করুন, আপনার মিথ্যাচার প্রকাশ্যে এসে পড়েছে। বরং ২০২৪-এ নিজের জন্য নিরাপদ একটি আসন খুঁজে নিন। কারণ, আপনি বারাণসীতে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বেন।’

এইরকম টুইট দেখে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে তাহলে কি এবার লোকসভা নির্বাচনে মোদির বিরুদ্ধে লড়াইয়ে নামবেন মুখ্যমন্ত্রী? কেন্দ্র-রাজ্যর সংঘর্ষ সবসময় চলতেই থাকে। তৃণমূলের বিপক্ষে গেরুয়া দল কটাক্ষ করলে পাল্টা কটাক্ষ করে মমতা বলেন, “আগে দিল্লি সামলান”। অর্থাৎ তিনি বুঝিয়ে দেন বিজেপি সরকার ব্যর্থ। বিশেষজ্ঞদের মতে, বিজেপি বিরোধী দলগুলোর মধ্যে তৃণমূল এগিয়ে। তাই লোকসভা নির্বাচনে বিজেপি বিরোধী দলের হয়ে মমতা যদি নেতৃত্ব করেন তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না।

এই মুহূর্তে