Homeরাজ্যদিলীপ ঘোষ নাবালক, নরেন্দ্র মোদীর দাড়ি যত বাড়ছে‌ পেট্রোল ডিজেলের দাম তত...

দিলীপ ঘোষ নাবালক, নরেন্দ্র মোদীর দাড়ি যত বাড়ছে‌ পেট্রোল ডিজেলের দাম তত বাড়ছে: অনুব্রত মণ্ডল

নিজস্ব সংবাদদাতা রিন্টু পাঁজা বীরভূমঃ পাখির চোখ একুশের ভোট, আসন্ন নির্বাচনের আগেই জনসংযোগ বাড়াতে রাজনৈতিক দলগুলি নানা প্রন্থা অবলম্বন করে চলেছে। বাংলা দখলের লড়াইয়ে কেউ কাউকে এক ইঞ্চিও জায়গা ছাড়তে নারাজ। শুরু হয়ে গিয়েছে ভোট যুদ্ধ। আজ শুক্রবার রামপুরহাট ১ নম্বর ব্লক ও শহর তৃণমূল কংগ্রেস এর ডাকে এক বিশাল মহিলা সভার আয়োজন করা হয়েছিল রামপুরহাট কলেজের মাঠে। ওই সভায় উপস্থিত ছিলেন রামপুরহাটের বিধায়ক ডক্টর আশিষ ব্যানার্জী, বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, রামপুরহাট মহকুমার অবজারভার তৃদীপ ভট্টাচার্য, বোলপুরের বিধায়ক অসিত মাল সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

শুক্রবার মঞ্চে অনুব্রত মণ্ডল বক্তব্য রাখতে গিয়ে বিজেপির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে একহাত নিলেন তিনি। বললেন ” দিলীপ ঘোষ এখনো ৮০ বছর না হলে সাবালক হয় না। পেট্রোল, ডিজেল, গ্যাসের দাম হুড় হুড় করে বাড়ছে। নরেন্দ্র মোদীর দাড়ি যত বাড়ছে ডিজেল পেট্রোল গ্যাসের দাম বাড়ছে। তিনি আরো বলেন, নরেন্দ্র মোদী কয়েকদিন আগে হলদিয়া এসেছিল। আপনারা জানেন আমাদের ভারতবর্ষে কতগুলি জিনিস বিক্রি করেছেন নরেন্দ্রমোদী। দুটো ব্যাঙ্ক বিক্রি করবো বলেছিল, কিন্তু চারটে ব্যাঙ্ক বিক্রি করেছে, স্টেশন বিক্রি করেছে, কয়লাখনি বিক্রি করেছে, LIC বিক্রি করেছে।

হলদিয়া দেখাতে এসেছিল, উদ্বোধনটা মিথ্যা কথা। হলদিয়া তে কী কী বিক্রি করবো সেটা দেখে গেলো, যে বাংলা তে একটা ভালো বিক্রি করা জিনিষ আছে। ও করতে পরে না বিচতে পারে।“ এমন একটা অপদার্থ প্রধানমন্ত্রী বলে কটাক্ষ করলেন অনুব্রত মণ্ডল। এদিন সভায় মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো, এর পাশাপাশি এদিন সভায় “খেলা হবে” গানের তালে নাচতে দেখা গেলো মিটিংয়ে আগত মহিলা নেত্রীদের।

এই মুহূর্তে