Homeঅফবিটযারা আপনাকে হিংসে করে তারা আসে পাসেই আছে , চিনে নিন তাদের!

যারা আপনাকে হিংসে করে তারা আসে পাসেই আছে , চিনে নিন তাদের!

আউটলাইন বাংলা ডেস্ক: আমাদের আশেপাশে এমন মানুষ থাকে যার আমাদের হিংসা করেন, অনেক সময় অনেক ক্ষতিও করে বসেন। নেহাত ভুল বলে হয়তো আমরা মাথা ঘামায় না। কিন্তু তাতে তাদের স্বভাব পাল্টায় না। অনেকেই বুঝতে পারেন না কীভাবে এই হিংসাকারীদের চেনা যাবে।

আর আপনি যদি সফল একজন বেক্তি হন তাহলে তো আপনার হিংসাকারীর অভাব থাকবে না, টা স্বাভাবিক। আন্তর্জাতিক ওয়েবসাইট দ্য মাইন্ডস জার্নালে প্রকাশিত হয়ে একটি প্রতিবেদন, যেখানে আপনার হিংসাকারীদের চিনে নেওয়ার কিছু উপায় বলে দেওয়া হয়েছে।

১। আপনাকে লক্ষ্য রাখতে আপনাকে কেও নকল করছে কিনা কেউ। এটাই হিংসার প্রথম লক্ষণ। অর্থাৎ সেই ব্যক্তি আপনার গুণগুলিকে হিংসে করেন, আপনার মতো হয়ে উঠতে চান, হয়তো আপনাকে ছাড়িয়ে যেতে চায়।
২। কেও আপনাকে খুব ভাল কথা বলছে, আপনাকে তৈল মর্দন করছে মানেই সন্দেহের অবকাশ থেকে যায়। আপনাকে তুষ্ট রাখতে চান যিনি তার মনেও গোপন ঈর্ষা থাকতেই পারে।
৩। যারা আপনাকে হিংসে করে তাঁরা আপনাক সাফল্যকে হেয় করবেন। সর্বদা আপনার খুঁত ধরবেন, আপনাকে অপ্রস্তুত করতে পারলে, খাঁটো করতে পারলেই তার জয়।
৪। অনেক ক্ষেত্রে গোপন ঈর্ষাকারী আপনাকে অযাচিত উপদেশ দিতে পারেন। এটি আসলে আপনাকে বিপথে পরিচালনা করার চেষ্টা। যেচে উপদেশ দেওয়া মানেই হিংসার ইঙ্গিত হতে পারে, তবে সবসময় টা নাও হতে পারে।

এই মুহূর্তে